scorecardresearch

বড় খবর

এত গোপনে কেন বিয়ে করেছিলেন? আসল কারণ ফাঁস করলেন ভিকি-ক্যাটরিনা

শেষদিন অবধি ছিল গোপনীয়তা, কিন্তু কেন?

এত গোপনে কেন বিয়ে করেছিলেন? আসল কারণ ফাঁস করলেন ভিকি-ক্যাটরিনা
ভিকি-ক্যাটরিনা

ভিকি ক্যাটরিনার বিয়ে নিয়ে শোরগোল কম হয়নি। হাজারো নিয়ম, কোভিড প্রটোকল এবং তারসঙ্গে শেষ মুহূর্ত অবধি সবকিছু গোপন রাখা – দুই তারকার বিয়ে নিয়ে নানান মন্তব্য চোখে পড়েছিল। রাজস্থানে বিয়ের আসর বসেছিল। নিষিদ্ধ ছিল ছবি তোলা এবং আরও কিছু। তবে এতটা গোপনীয়তা কিসের? সেই নিয়েই মুখ খুললেন ক্যাটরিনা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, প্রাইভেট অথবা গোপনীয়তা নয় বরং সত্যিই অসুখের কাছে মাথা নোয়াতে হয়েছে তাদের। অভিনেত্রী বলেন, “আমার পরিবারের ওপর দিয়ে করোনা ঝড় বয়ে গেছে। আমি সত্যিই বিষয়টা নিয়ে খুব চাপে ছিলাম। আমরা জানি, এইবছরটা অনেক হালকা ছিল। রোগের প্রভাব কম ছিল কিন্তু কিছু করার ছিল না।l তবে বিয়ে সত্যিই খুব সুন্দর ভাবে হয়েছিল”।

স্বপ্নের মত বিয়ে সেরেছিলেন তারা। সাবেকি সাজে অনবদ্য লাগছিল প্রিয়াঙ্কাকে। অভিনেত্রীর বক্তব্য, আমরা দুজনেই এত খুশি ছিলাম! পরিবারের সকলে ভীষণ আনন্দ করেছিলেন। তবে শেষদিন পর্যন্ত সমস্ত বিষয় গোপন রেখেছিলেন ভিক্যাট। এমনকি কিছু বছরের সম্পর্কও জানতে দেননি কাউকে।

আরও পড়ুন [ ক্রিকেটারের প্রেমে হাবুডুবু খাচ্ছেন নবাব-কন্যা! ফাঁস সারা-শুভমন গিলের রেস্তরাঁর ছবি ]

এদিকে ক্যাটরিনাকে স্ত্রী হিসেবে পেয়ে উত্তেজিত ভিকি কৌশল। প্রথম থেকেই ক্যাটের প্রেমে পাগল সে। বিয়ের পর যেন ক্যাটরিনাকে ছাড়া আর কিছুই বুঝছেন না ভিকি। কফি উইথ করণে এসে বললেন, “বিয়ে বিষয়টা খুব আনন্দদায়ক! একজন জীবনসঙ্গী পাওয়া, এরকম একজন পার্টনার পাওয়া – ক্যাটরিনাকে পেয়ে আমি ধন্য। ও আমার কাছে আয়নার মত। সমস্ত ফ্যাক্ট গুলো পরিষ্কার ভাবে ও তুলে ধরে”।

ফ্লিমফেয়ার পুরস্কারে একসঙ্গে জড়ো হয়েছিলেন কৌশল পরিবারের সকলেই। ভিকি সেই ছবি শেয়ার করে লিখেছিলেন, আমার শক্তি আমার স্তম্ভ তোমরা। অনুষ্ঠানে ভিকিকে আদর চুম্বন এঁকে দেন ক্যাটরিনা – সেই ছবিও নজর কেড়েছে সোশ্যাল মিডিয়ায়।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Katrina kaif spoken about her private wedding with vicky kaushul