scorecardresearch

বড় খবর

বিয়ের পর প্রথম লোহরি উদযাপন ভিকি-ক্যাটরিনার, আদুরে ছবি দেখে শুভেচ্ছা নেটদুনিয়ার

একেবারে সাটামাটা ঘরোয়াভাবেই লোহরি পালন করলেন তারকাদম্পতি।

Katrina Kaif, Vicky Kaushal, Katrina Kaif-Vicky Kaushal, Lohri 2022, ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ, ভিকি-ক্যাটরিনা, লোহরি ২০২২, bengali news today
ভিকি-ক্যাটরিনা

বিয়ের পর প্রথম লোহরি (Lohri 2022)। অতঃপর ভিকি-ক্যাটরিনার (Katrina Kaif-Vicky Kaushal) কাছে যে এই অনুষ্ঠান স্পেশ্যাল হবে, তা বলাই বাহুল্য। বৃহস্পতিবার রাতেই বলিউডের তারকাদম্পতি প্রথমবার একসঙ্গে লোহরি উদযাপন করলেন। আদুরে মাখা সেসব ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই অনুরাগীদের শুভেচ্ছার বন্যা বয়ে গেল।

পাঞ্জাবী রীতি অনুযায়ী মকরসংক্রান্তির দিন পালন করা হয় লোহরি। বাড়িতেই সেই রীতি পালন করলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। অভিনেতার শেয়ার করা ছবিতে দেখা গেল ক্যাম্পফায়ারের পাশেই স্ত্রী ক্যাটরিনার কাঁধে হাত দিয়ে দাঁড়িয়ে রয়েছেন ভিকি কৌশল। ক্যাটরিনার পরনে লাল সালোয়ার। শীতের জন্য গায়ে চাপিয়েছেন কালো রঙের লেদার জ্যাকেট। সবুজ রঙের পুলওভার পরে ভিকি কৌশল। একেবারে সাটামাটা ঘরোয়াভাবেই লোহরি পালন করলেন ভিকি-ক্যাটরিনা।

[আরও পড়ুন: ‘ইমরান খান ৬ বছর বয়সেই প্রেম-প্রস্তাব দিয়েছিল’! আমির-ভাগ্নের কাণ্ড ফাঁস করলেন জুহি]

তবে অনুরাগীদের নজর কেড়েছে তারকাদম্পতির মুখে হাসি। তাঁরাও শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন ভিকি-ক্যাটরিনাকে। আদুরে ছবি দেখে ইন্ডাস্ট্রির সহকর্মীরাও মেতেছেন।

প্রসঙ্গত, সদ্য বিয়ের একমাস উদযাপন করেছেন ভিকি-ক্যাটরিনা। ডিসেম্বর মাসের ৯ তারিখে রাজস্থানে রাজকীয় বিয়ের পর মালদ্বীপে মধুচন্দ্রিমা সেরে ১৫ কোটির গোছানো সুখী গৃহকোণে দাম্পত্য যাপন করছেন তাঁরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Katrina kaif vicky kaushal celebrate first lohri after marriage