scorecardresearch

বিয়েতে নিমন্ত্রণ না আসুক! নিজের বাড়ির গণেশ পুজোয় ভিকি-ক্যাটকে ডাকলেন সলমন

ভাইজানের বাড়ির গণেশ আরাধনায় ভিকি-ক্যাটরিনা।

salman khan, katrina kaif, vicky kaushal, ganesh chaturthi 2022, arpita khan, aayush sharma, salman katrina, vicky katrina, salman sister, salman katrina ganesh chaturthi, সলমন খান, ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশল, সলমন ক্যাটরিনা, ভিকি ক্যাটরিনা, গণেশ চতুর্থী, গণেশ চতুর্থী ২০২২, সলমনের গণেশপুজো, বলিউডের খবর, বলিউড তারকাদের গণেশ চতুর্থী, Indian Express Entertainment News, Bengali News
সলমন খানের গণেশপুজোয় ভিকি-ক্যাটরিনা

সলমন খানের গণেশপুজোয় ভিকি-ক্যাটরিনা! দেখে ফ্রেমবন্দী করার সুযোগ হাতছাড়া করেননি পাপ্পারাজিরা। নিজেদের বিয়েতে ভাইজানকে আমন্ত্রণ না করলেও, সলমন কিন্তু নিজের বাড়ির অনুষ্ঠানে ভিকি-ক্যাটরিনাকে নিমন্ত্রণ করতে ভোলেননি। সেই ডাকে সারা দিয়ে তারকা-দম্পতিও হাজির হয়েছিলেন সলমনের বোন অর্পিতা খান শর্মার বাড়িতে।

বিচ্ছেদের পরও সলমন খানের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখেছেন ক্যাটরিনা কাইফ। তিক্ততা দূর অস্ত! দুই তারকার মধ্যে বন্ধুত্ব আজও অটুট। একসঙ্গে সিনেমাও করছেন। তবে ভিকি-ক্যাটরিনার বিয়েতে আমন্ত্রিত ছিলেন না সলমন। যা নিয়ে মুখ খুলেছিলেন ভাইজানের বোন অর্পিতা খানও। বি-টাউনের অন্দরে শোরগোলও কম হয়নি। তবে ভিকি-ক্যাটরিনা তাঁদের রাজকীয় বিয়েতে সলমনকে আমন্ত্রণ না জানালেনও, ভাইজান কিন্তু একেবারে বন্ধুর কর্তব্য পালন করেছেন। নিজের বাড়ির গণেশ পুজোয় নিমন্ত্রণ জানিয়েছেন প্রাক্তন ক্যাটরিনা ও তাঁর স্বামী ভিকি কৌশলকে।

প্রসঙ্গত, সলমন বরাবারই নিজের বাংলোতে ধুমধাম করে গণেশপুজো করেন। গত ২ বছর করোনার জন্য সেভাবে ঘটা করে পুজো না হলেও এবারের গণেশ চতুর্থী উদযাপনের আয়োজন হয়েছে বোন অর্পিতা খানের বাড়িতে। সেখানেই পুজোর হর্তা-কর্তার মতো দায়িত্ব পালন করছেন সলমন খান। বলিউড সুপারস্টারের গণপতি আরাধনার ভিডিও ভাইরালও হয়েছে নেটদুনিয়ায়। আর সেই পুজোরই অতিথি তালিকায় ভিকি-ক্যাটরিনা।

অর্পিতা খানের সঙ্গে বলিউডের সিংহভাগ তারকাদের বেজায় ঘনিষ্ঠ সম্পর্ক। শোনা যায়, সলমন-প্রিয়াঙ্কার বন্ধুত্বের ফাটলও জোড়া লাগিয়েছিলেন তিনিই। এবার নিজের বাড়ির গণেশপুজোয় ভিকি-ক্যাটরিনাকে ডেকে নিলেন। উল্লেখ্য, বিয়ের পর এই প্রথমবার সলমনের সঙ্গে দেখা হল কৌশল-দম্পতির।

[আরও পড়ুন: ভাঙা পায়েও বাপ্পার আরাধনায় শিল্পা! মন্নতে শাহরুখের জমজমাট গণেশ চতুর্থী পালন, দেখুন]

জুটিতে মানানসই রঙের পোশাকে সেজে এসেছিলেন সলমনের গণেশপুজোয়। ভিকির পরনে হলুদ কুর্তা, সাদা পাজামা। অন্যদিকে ক্যাটারিনা সেজেছিলেন একেবারে ছিমছাম হলুদ শারারা সালোয়ারে। অর্পিতা খানের বাড়ি থেকে বেরনোর সময়েই ভিকি-ক্যাটরিনাকে ছেঁকে ধরেন পাপ্পারাজিরা। হাসিমুখে শুভেচ্ছা বিনিময় করে তাঁরাও গাড়িতে উঠে পড়েন। সেই ভিডিও-ই নেটদুনিায় ভাইরাল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Katrina kaif vicky kaushal in attends salman khans ganesh chaturthi celebration