scorecardresearch

বড় খবর

ভাঙা পায়েও বাপ্পার আরাধনায় শিল্পা! মন্নতে শাহরুখের জমজমাট গণেশ চতুর্থী পালন, দেখুন

কীভাবে গণেশ চতুর্থী পালন করছেন বলিউডের তারকারা? দেখুন একঝলকে।

ভাঙা পায়েও বাপ্পার আরাধনায় শিল্পা! মন্নতে শাহরুখের জমজমাট গণেশ চতুর্থী পালন, দেখুন
বলিউড তারকাদের গণেশ পুজো

দেশজুড়ে সারম্বরে পালিত হচ্ছে গণেশ চতুর্থী। বুধবার থেকেই বাপ্পার আরাধনায় মেতেছেন আমজনতা থেকে তারকারা। দু বছর অতিমারীর জন্য ঘটা করে গণেশ চতুর্থী উদযাপন করতে পারেননি। অতঃপর এবার করোনার কাঁটা দূরে সরতেই উৎসবের আমেজে ডুব দিয়েছে মহারাষ্ট্রবাসী। বলিউড তারকাদের বাড়িতেও জমজমায় গণেশপুজো। শিল্পা শেট্টি, শাহরুখ খান, কার্তিক আরিয়ান থেকে শুরু করে টেলিপর্দার তারকারা একতা কাপুর, কপিল শর্মা, ভারতী সিং-ও মেতেছেন বাপ্পার আরাধনায়।

সম্প্রতি রোহিত শেট্টির পুলিশ ফ্র্যাঞ্চাইজিতে অ্যাকশন সিকোয়েন্সের শুটিং করতে গিয়ে পায়ে গুরুতর চোট পেয়েছেন শিল্পা শেট্টি। চির ধরেছে পায়ের হাড়ে। কিন্তু তাতে কি, শারীরিক কষ্ট নিয়েও মঙ্গলবার সন্ধেবেলা রীতি মেনে বাপ্পাকে স্বাগত জানিয়েছেন বাড়িতে। ওয়াকার নিয়ে খালি পায়েই বাড়ির বাইরে বেরিয়েছিলেন অভিনেত্রী। দেখা গেল স্বামী রাজ কুন্দ্রাকেও। পর্নকাণ্ডের ছায়া সরে গিয়ে রাজ-শিল্পার এখন সুখী গৃহকোণ।

আলিয়া ভাট, অক্ষয় কুমার, মাধুরী দিক্ষিতেরা সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই অনুরাগীদের শুভেচ্ছা জানিয়েছেন। অন্যদিকে বলিউডের কোনও তারকা গিয়েছেন প্যান্ডেলে ঠাকুর দেখতে তো কোনও তারকা আবার বাড়িতেই জাকজমক করে পুজোর আয়োজন সেরেছেন।

শাহরুখ খানের বাড়িতে বরাবরই গণেশ চতুর্থী পালন হয়। নিয়ম করে পুজো করেন শাহরুখ-গৌরী। করোনার সময়ে দু’বছর সেই রীতিতে ভাঁটা পড়েছিল। তবে এবার তার অন্যথা হয়নি। মন্নতেই বাপ্পাকে এনে আরাধনায় মেতেছেন কিং খান। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে শাহরুখ লিখলেন, “বাড়িতে গণপতিজিকে স্বাগত জানালাম আমি আর ছোট্ট অ্যাব্রাম। মোদকগুলোর স্বাদ দারুণ ছিল। গণেশ চতুর্থীর শুভেচ্ছা সকলকে।”

[আরও পড়ুন: ক্রিকেটারের প্রেমে হাবুডুবু নবাব-কন্যার! ফাঁস সারা-শুভমন গিলের রেস্তরাঁর ছবি]

‘ভুল ভুলাইয়া ২’র পর থেকে দারুণ যাচ্ছে কার্তিক আরিয়ানের সময়টা। গণেশ চতুর্থীতে সকলকে শুভেচ্ছা জানিয়ে বিকেলেই বেরিয়ে পড়লেন লালবাগচা রাজার ঠাকুর দেখতে। মণ্ডপ থেকে ছবি শেয়ার করে বললেন, ঠাকুর দর্শন শুরুই করলাম লালবাগচা রাজার আশীর্বাদ নিয়ে। বাপ্পা এই বছরটা আমার জীবনের মোড় ঘুরিয়ে দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

বাবা জিতেন্দ্র এবং একতা কাপুরের নিজের বাড়িতে দু’খানেই গণেশ পুজোর আয়োজন হয়েছে। সেই ছবি-ভিডিও শেয়ার করে সকলকে শুভেচ্ছা জানালেন হিন্দি টেলিভিশন ক্যুইন।

মেয়েকে নিয়ে মন্দিরে গিয়ে গণেশ পুজো দিলেন কুণাল খেমু এবং সোহা আলি খান। তাদের মেয়ে ইনায়া নাওমি খেমুকে দেখা গেল বাবার হাত ধরে গরুকে খাবার দিতে। খুদের মিষ্টি কীর্তিতে মন ভরেছে নেটদুনিয়ার।

[আরও পড়ুন: ১০০ কোটির লোকসান! ভয়ঙ্কর চাপের মুখে পারিশ্রমিক ফেরাচ্ছেন ‘লাল সিং চাড্ডা’ আমির]

ক্যানসারকে হারিয়ে স্বমহিমায় ফিরে এসেছেন সোনালি বেন্দ্রে। সাদা মলমলের শাড়িতে গণপতির সামনে পুজোর থালা হাতে স্নিগ্ধ সাজে ধরা দিলেন অভিনেত্রী।

কমেডি ক্যুইন ভারতী সিং-কেও দেখা গেল ছোট্ট সন্তানকে নিয়ে গণেশ আরাধনা করতে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shah rukh khan shilpa shetty kartik aaryan bollywood celebs celebrates ganesh chaturthi 2022