scorecardresearch

বড় খবর

জুহুতে সমুদ্রের ধারে ১৫ কোটির নয়া ফ্ল্যাট, ভাল’বাসা’র ছবি শেয়ার করলেন ভিকি-ক্যাটরিনা, দেখুন

প্রতিবেশী বিরাট-অনুষ্কা! নতুন বাড়িতে গৃহপ্রবেশের পরই ছবি শেয়ার করলেন তারকা-দম্পতি।

Katrina Kaif, Vicky Kaushal, Katrina Kaif-Vicky Kaushal's new home, Vicky-Katrina's Juhu Flat, ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ, ভিকি-ক্যাটরিনার জুহুর ফ্ল্যাট, bengali news today
ভিকি-ক্যাটরিনা

বিয়ে, মধুচন্দ্রিমা সেরে শেষমেশ জুহুতে নিজেদের বিলাসবহুল অ্যাপার্টমেন্টে পৌঁছলেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। সোমবার সকলকে অবাক করে দিয়ে সেখান থেকেই সুখী গৃহকোণের এক ঝলক শেয়ার করলেন তারকা-দম্পতি।

গত সপ্তাহেই রাজস্থানে রাজকীয় বিয়ের পর মধুচন্দ্রিমা সেরে মালদ্বীপ থেকে ফিরে এসেছেন ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। তবে সেই সময়ে ১৫ কোটির গোছানো সুখী গৃহকোণে নয়, এসে সোজা উঠেছিলেন শ্বশুরবাড়িতে। আর সেখানেই নতুন বউমাকে পেয়ে সকলে উচ্ছ্বসিত। তারকাসুলভ আচরণ ছেড়ে ক্যাটরিনাও শ্বশুরবাড়ির সকলের মন জয় করতে ঢুকে পড়েছিলেন হেঁশেলে।

[আরও পড়ুন: ‘আসছে বজরঙ্গী ভাইজান ২’, বড় ঘোষণা সলমনের]

পাঞ্জাবী রীতি অনুযায়ী নতুন বউয়ের গৃহপ্রবেশের পর তাঁকে শ্বশুরবাড়ির সকলের জন্য বিশেষ কিছু পদ রান্না করতে হয়। পাঞ্জাবী ভাষায় এই স্ত্রী আচারকে ‘চৌঁকা চড়ানা’ বলা হয়। নবপরিণীতা ক্যাটরিনা কিন্তু কোনওরকম কুণ্ঠাবোধ না করেই সেই রীতি পালন করেছিলেন। দিব্যি হেঁশেলে ঢুকে ভিকির পরিবারের সব সদস্যদের জন্য হালুয়া বানিয়েছিলেন। যা চেখে দেখার পর ভিকি বলেছিলেন, “বিশ্বের সেরা স্বাদের হালুয়া।” পরদিনই স্ত্রী ক্যাটরিনাকে বাড়িতে রেখে সকাল সকাল শুটে বেরিয়ে পড়েছেন ভিকি। তবে সোমবার নিজেদের জুহুর বাংলোতে গিয়ে উঠলেন ভিকি-ক্যাট। যেখানে কিনা তাঁদের প্রতিবেশী বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা।

রবিবার থেকেই অবশ্য তোড়জোড় শুরু হয়ে গিয়েছিল। গৃহপ্রবেশের পুজোয় উপস্থিত ছিলেন ভিকি বাবা সাম কৌশল। সোমবার সেই ১৫ কোটির বিলাবহুল বাড়ি থেকে গরম ছবি শেয়ার করলেন ক্যাটরিনা। জুহুতে সমুদ্রের ধারে বাংলো। সেখানেই দেখা গেল নবপরিণীতা ক্যাটরিনা হাতে লাল চুড়া পরে জানলার কাছে স্বামী ভিকির হাত ধরে রয়েছেন। ক্যাপশনে লেখা, ‘হোম’ অর্থাৎ বাড়ি। তার সঙ্গে ভালবাসার ইমোজিও দেওয়া। বলাই বাহুল্য, নবপরিণীতা ক্যাট সুন্দরী যে বিয়ের পর প্রতিটা মুহূর্ত উপভোগ করছেন, তা বলে দিচ্ছে তাঁর সোশ্যাল মিডিয়াই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Katrina kaif vicky kaushal shares their new home view