বড় খবর

ভিকি-ক্যাটরিনার বিয়ে নিয়ে তৎপর সওয়াই মাধোপুর প্রশাসন, ভাইরাল হল চিঠি

ভিকি-ক্যাটরিনার বিয়েতে কড়া নিরাপত্তা নিয়ে মিটিং।

Katrina Kaif, Vicky Kaushal, Katrina Kaif-Vicky Kaushal’s wedding, bollywood, ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ, ভিকি-ক্যাটরিনার বিয়ে, bengali news today, bollywood
ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ

ভিকি-ক্যাটরিনার বিয়ের (Vicky-Katrina Wedding) খবরে শোরগোল বি-টাউনে। বর-কনে মুখে কুলুপ আঁটলেও তাঁদের রাজকীয় প্রস্তুতি কিন্তু ইতিমধ্যেই সাড়া ফেলে দিয়েছে। হাতে আর মাত্র কয়েকটা দিন। বলিউড ইন্ডাস্ট্রির দুই তারকার বিয়ের জন্য সেজে উঠছে রাজস্থানের বিলাসবহুল হোটেল। ওয়েডিং ডেস্টিনেশন- সাওয়াই মাধোপুর (Sawai Madhopur) জেলার চৌথ কা বারওয়ারা। আর সেই এলাকার পুলিশ প্রশাসনেরই এখন ঘুম উড়েছে হাইপ্রোফাইল এই বিয়ে নিয়ে।

সংশ্লিষ্ট জেলার আধিকারিক শুক্রবারই প্রশাসনিক মিটিংয়ে বসেছে। ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif), বলিউডের দুই তারকার বিয়ে বলে কথা। কাক-পক্ষী টের পেলেও জমায়েত যে হবে, সেই নিয়েই চিন্তিত প্রশাসন। তাই আইন-শৃঙ্খলা বজায় রেখে সুষ্ঠভাবে কীভাবে ভিকি-ক্যাটের বিয়ের অনুষ্ঠান সারা যায়, সেই নিয়েই শুক্রবার একপ্রস্থ প্রশাসনিক বৈঠক হয়ে গিয়েছে। জমায়েত হলেও সেটা কীভাবে নিয়ন্ত্রণ করা হবে, সেই সব পরিকল্পনাও সারা। ভাইরাল এক প্রশাসনিক চিঠি থেকেই জানা গিয়েছে সেকথা।

[আরও পড়ুন: বিয়ের পিঁড়িতে সুশান্তের প্রাক্তন প্রেমিকা! বরের সঙ্গে রোম্যান্সে মশগুল অঙ্কিতা লোখান্ডে]

কানাঘুষো শোনা যাচ্ছে, মাধোপুর জেলার বিলাসবহুল রিসর্ট চৌথ কা বারওয়ারাতে বিয়ের আসরে আকাশপথেই উড়ে যাবেন তারকাজুটি। এখানেই আগামী ৯ ডিসেম্বর বসবে ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) বিয়ের আসর। সঙ্গীত অনুষ্ঠান ডিসেম্বরের ৭ তারিখে। তারপরের দিন, অথার্খ ৮ তারিখ বসবে জমজমাট মেহেন্দি আসর। ক্যাটরিনার জন্য অর্ডার করা হয়েছে লক্ষাধিক টাকার মূল্যের মেহেন্দি। এখনও পর্যন্ত অতিথি তালিকায় বলিউড তারকাদের যাঁদের নাম শোনা যাচ্ছে, তাঁরা হলেন- রোহিত শেট্টি, করন জোহর, বরুণ ধাওয়ান এবং স্ত্রী নতাশা দালাল।

ভিকি-ক্যাটরিনার এই রাজকীয় বিয়েতে উপস্থিত থাকতে হলে অতিথিদের মানতে হবে, ৫৯টি শর্ত। কী কী? জেনে নিন একনজরে। বিয়েতে আমন্ত্রিত অতিথিদের সই করতে হবে NDA ফর্মে। সেই ফর্ম পুরোটা ফিল-আপ করে পাঠালে বারকোড দেওয়া হবে ওই ব্যক্তিকে। আর সেই ফর্মেই রয়েছে ৫৯টি শর্তের উল্লেখ। যেমন- ১) মোবাইল নিষিদ্ধ। ২) কোনও ছবি বা ভিডিও তোলা যাবে না। ৩) বিয়েতে কে কে উপস্থিত সেগুলো প্রকাশ করা যাবে না। ৪) সোশ্যাল মিডিয়ায় লোকেশন শেয়ার করা যাবে না। ৫) বিয়েতে উপস্থিত অতিথি ছাড়া বাইরের কারও সঙ্গে যোগাযোগ করা যাবে না। ৬) ওয়েডিং প্ল্যানারের অনুমতি ছাড়া কোনও ছবি পোস্ট করা যাবে না সোশ্যাল মিডিয়ায়। ওমিক্রন ভাইরাসের জন্য নাকি ইতিমধ্যেই অতিথি তালিকাতেও কাটছাঁট শুরু হয়ে গিয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Katrina kaif vicky kaushal wedding confirmation comes in sawai madhopur administrations viral letter

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com