scorecardresearch

বড় খবর

নিয়মের উলট-পুরাণ! ভাইয়েরা নয়, বোনেরাই ছাদনাতলায় নিয়ে এলেন ‘কনে’ ক্যাটরিনাকে, দেখুন

বিয়ের চিরাচরিত নিয়ম ভাঙলেন ক্যাটরিনা কাইফ। দিলেন এক আবেগঘন বার্তাও।

Katrina Kaif, Katrina Kaif sisters, Kaushal-Katrina Kaif Wedding, Vicky-Katrina wedding photo video, ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ, ভিকি-ক্যাটরিনার বিয়ে, ক্যাটরিনার বোনেরা, bollywood, bengali news today
ক্যাটরিনা কাইফ

Vicky Kaushal-Katrina Kaif Wedding: পাঞ্জাবী রীতি অনুযায়ী কনেকে বিয়ের মন্ডপ অবধি পৌঁছে দেন সাধারণত ভাই-দাদারাই। জীবনের এই নয়া ইনিংসে পা রাখার আগে শুভেচ্ছা-আশীর্বাদে ভরিয়ে দেন তাঁরা কনেকে। কিন্তু ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) হাঁটলেন অন্য পথে। ছাদনাতলা অবধি অভিনেত্রীর সঙ্গী হলেন তাঁর ভাই-দাদা কিংবা কোনও পুরুষ নন, বরং তাঁর বোনেরা। ক্যাট সুন্দরীর পাঁচ বোনই তাঁকে পৌঁছে দিলেন বিয়ের আসর অবধি। পুরুষতান্ত্রিক সমাজে এই বহুল প্রচলিত নিয়মের উলাট-পুরাণ ঘটিয়ে অভিনেত্রী এক বিশেষ বার্তাও দিলেন।

জন্মসূত্রে মুসলিম হলেও ক্যাটরিনা বিয়ে করেছেন পাঞ্জাবী মতেই। কারণ স্বামী ভিকি কৌশলের পরিবার আদ্যোপান্ত পাঞ্জাবী। অভিনেত্রী বাবা ছিলেন কাশ্মীরি এবং মা ব্রিটিশ। সাত ভাইবোন ক্যাটরিনারা। ছয় বোনের পর এক ভাই। রাজস্থানের চৌথ কি বারওয়ারা ফোর্টে এই রাজকীয় বিয়ের সাক্ষী থাকতে উপস্থিত ছিলেন অভিনেত্রীর পরিবারের সকলেই। সেখানেই দেখা গেল ক্যাটরিনার পাঁচ বোন তাঁকে বিয়ের আসর অবধি পৌঁছে দিলেন।

পরনে টুকটুকে লাল লেহেঙ্গা, সঙ্গে মানানসই ভারী গয়না, লাল দুপাট্টা,নথ, মাথাপটি, হাতে চূড়া জোড়াতে সেজেছেন ক্যাটরিনা। নেপথ্যে অবশ্য বাঙালি সেলেব ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়। কনে অভিনেত্রী বধূ বেশেই মাথার ওপর ফুলেল চাদর ধরে বিয়ের আসর অবধি পৌঁছে দিলেন তাঁরা বোনেরা। পাঞ্জাবী রীতি অনুযায়ী এই প্রথা অবশ্য পরিবারের পুরুষ সদস্যরাই পালন করেন। কিন্তু ক্যাটরিনা পালন করলেন বোনেদের নিয়ে।

[আরও পড়ুন: দেদার মজায় ভরপুর ভিকি-ক্যাটরিনার মেহেন্দি অনুষ্ঠান, দেখুন তারকা জুটির ছবি]

বিয়ের মন্ডপে পৌঁছনোর ছবি শেয়ার করে ক্যাটরিনা লিখেছেন, “বড় হয়ে ওঠার সময়ে আমরা বোনেরা সবসময়ে একে অপরকে রক্ষা করেছি। ওঁরাই আমার মানসিক শক্তির স্তম্ভ। আর আমরা এভাবেই পরস্পরকে বেঁধে বেঁধে রাখি। আশা করি, সবসময়ে এভাবেই থাকতে পারব।” কনে সাজে ক্যাটরিনার পাশে তাঁর বোনেরা সবাই বেছে নিয়েছিলেন গোলাপি রঙের পোশাক।

ডিসেম্বরের ৯ তারিখ রাজস্থানে রাজকীয়ভাবে সাত পাকে বাধা পড়েছেন ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ। রাজস্থানের বারওয়ারা ফোর্টে এক হয়েছে চার হাত। এদিন রাতেই ‘Mr. & Mrs’-এর ভূমিকায় ছবি প্রকাশ্যে নিয়ে এসেছেন বলিউডের নয়া তারকাদম্পতি। রাখঢাক, কড়া নিরাপত্তার জন্য ভিকি-ক্যাটের বিয়ে নিয়ে কৌতূহলেরও অন্ত নেই। সোশ্যাল মিডিয়ায় বিয়ে, মেহেন্দি, সঙ্গীত অনুষ্ঠানের ছবি-ভিডিও প্রকাশ্যে আসতেই যেন অনুরাগীদের উন্মাদনার পারদ আরও চড়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Katrina kaif writes emotional post for her sister squad post wedding