বড় খবর

দু’মাস পরেই মুম্বই আসছেন কেটি পেরি

Katy Perry: এদেশের সঙ্গে আন্তর্জাতির পপ-সম্রাজ্ঞীর একটা অন্য রকম সম্পর্ক। একাধিকবার এসেছেন, শো করেছেন। আবার আসতে পেরে খুবই খুশি গায়িকা।

Katy Perry will perform in India in November
কেটি পেরি। ছবি: গায়িকার ফেসবুক পেজ থেকে

Katy Perry Mumbai performance: আন্তর্জাতিক পপ-তারকা কেটি পেরি আসছেন ভারতে আগামী নভেম্বর মাসে। মুম্বইয়ে একটি মিউজিক ফেস্টিভ্যালে পারফর্ম করতেই আসছেন গায়িকা। সম্প্রতি সেই কথাই তিনি জানিয়েছেন টুইট করে। তবে এই প্রথম নয়, এদেশে এর আগেও গান গেয়েছেন কেটি।

২০১২ সালে আইপিএল-এর উদ্বোধনী অনুষ্ঠানে গান গেয়েছিলেন তিনি। সেবার কেটির গানই ছিল আইপিএল-এর অন্যতম আকর্ষণ। গতবার ছিল চেন্নাইয়ের স্টেডিয়াম এবং এবার কেটি পারফর্ম করবেন ডিআই পাতিল স্টেডিয়ামে।

আরও পড়ুন: পুড়ছে আমাজন, জঙ্গল বাঁচাতে ৫০ মিলিয়ন ডলার অনুদান দিলেন লিওনার্দো ডিক্যাপ্রিও

নভেম্বরে মুম্বইতে অনুষ্ঠিত হতে চলেছে ওয়ান প্লাস মিউজিক ফেস্টিভ্যাল। সাম্প্রতিক মোবাইল প্রযুক্তি ও মিউজিকের মেলবন্ধন হতে চলেছে এই উৎসবে। ওই উৎসবেরই অংশ হিসেবে আগামী ১৬ নভেম্বর রয়েছে কেটি পেরির পারফরম্যান্স।

আবারও এদেশে আসতে পেরে বেশ খুশি গায়িকা। এদেশে এর আগে তো গান গেয়েছেনই, পাশাপাশি তাঁর ডেস্টিনেশন ওয়েডিংয়ের ভেন্যুও ছিল এদেশে। ২০১০ সালে রাজস্থানে অসম্ভব জাঁকজমক-সহকারে বিয়ে করেছিলেন অভিনেতা রাসেল ব্র্যান্ডকে। তবে সেই বিয়ে টেকেনি। তার দুবছর পরেই বিবাহবিচ্ছেদ হয়ে যায় রাসেল ও পেরির। ঘটনাচক্রে ২০১২-তেই আবার ছিল আইপিএল সেরিমনি।

বলতে গেলে সাত বছর পরে আবারও এদেশে পারফর্ম করবেন কেটি। সেই নিয়ে খুবই উৎসাহিত তিনি। কেটির লেটেস্ট মিউজিক ভিডিও, স্মল টক আসছে আগামী ৩০ অগস্ট।

আরও পড়ুন: দুই ভাগে ভাগ হবে অমিতাভের সম্পত্তি

২০০১ সালে মুক্তি পায় কেটির প্রথম অ্যালবাম ‘কেটি হাডসন’। কিন্তু কেটির জনপ্রিয়তা বাড়ে দ্বিতীয় অ্যালবাম ‘ওয়ান অফ দ্য বয়েজ’ (২০০৮) থেকে। ওই অ্যালবামের গান ‘আই কিসড আ গার্ল’ মার্কিন বিলবোর্ড হট হান্ড্রেড টপার হয়। তার পরের অ্যালবাম ‘টিনএজ ড্রিম’ নিঃসন্দেহে কেটিকে সাফল্যের শিখরে পৌঁছে দেয়। তবে শ্রোতারা যেমন কেটির গানে মুগ্ধ হয়েছেন, পাশাপাশি অনেক বিরূপ সমালোচনাও শুনতে হয়েছে তাঁকে।

কেটির উচ্চকিত ফ্যাশন সেন্সের জন্য তাঁকে সেক্স সিম্বল হিসেবে আখ্যা দেয় একাধিক ফ্যাশন ও মেনস ম্যাগাজিন। তবে কেটি প্রশংসিত হয়েছেন পাশাপাশি তাঁর সমাজসেবার জন্য। আবার এলজিবিটি রাইটস নিয়েও সরব হয়েছেন বার বার। সব মিলিয়ে আন্তর্জাতিক সঙ্গীতের দুনিয়ায় কেটি এমন একটি স্থান তৈরি করেছেন যা একেবারেই তাঁর স্বতন্ত্র।

Web Title: Katy perry will perform in india in november

Next Story
রানুর মন্তব্য বেফাঁস! কী জানালেন তাঁর ঘনিষ্ঠরা?Ranu-Mondal
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com