বড় খবর

বিগ-বির ওপর বায়োপিক বানাতে চান কেবিসির প্রতিযোগী নম্বালা রবি কুমার

কৌন বনেগা ক্রোড়পতি ১০-এ ২৫ লাখ টাকা জিতেছেন নম্বালা রবি কুমার। ওড়িশার নম্বালা জানালেন, তিনি অমিতাভ বচ্চনের ওপর বায়োপিক বানাতে চান আর কাস্ট করতে চান সুশান্ত সিং রাজপুতকে।

অমিতাভ বচ্চনের ওপর বায়োপিক বানাতে চান আর কাস্ট করতে চান সুশান্ত সিং রাজপুতকে।

মঙ্গলবার অমিতাভ বচ্চনের সঞ্চালনায় কৌন বনেগা ক্রোড়পতির ১০ নম্বর সিজনে সম্প্রতি প্রতিযোগী ছিলেন নম্বালা রবি কুমার। খেলায় ২৫ লাখ টাকা জিতেছেন নম্বালা। ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমের সঙ্গে এক্সক্লুসিভ সাক্ষাৎকারে বছর ৪৭ এর নম্বালা বলেন, ”যখন আমার শহরে টেলিভিশন শো দেখার এত জনপ্রিয়তা ছিল না, সেই সময় থেকে আমি কেবিসির ভক্ত। সাত বছর ধরে অডিশন দিয়েছি। তারপর যখন সত্যি সত্যি সুযোগ পেলাম, বিশ্বাস করতে পারিনি। অমিতাভ বচ্চনের বিপরীতে হট সিটে বসাটা স্বপ্নপূরণের মতো। এখনও চোখ বন্ধ করলে গোটা পর্বটা চোখের সামনে দেখতে পাই। এই অভিজ্ঞতা ভোলার নয়।”

আরও পড়ুন: শ্রীসান্থের স্ত্রী ভুবনেশ্বরী ও দীপিকার বর শোয়েব কি এবার বিগ বসে?

ওড়িশার পাবলিক সেক্টরের ইউনিট কর্মী আরও বলেন, ”আমি স্নাতক স্তরে ফেল করার পরে মনে হয়েছিল জীবনে আর কিছু করতে পারবনা। তারপরে টেকনিক্যাল কোর্স করে একটা চাকরি পাই। কিন্তু সবসময় ভাল কোনও কাজ খুঁজতাম যাতে আমার পরিবারকে ভাল রাখতে পারি। কেবিসির ভক্ত হওয়ার পর পড়াশোনা করতে শুরু করে এবং সাধারণ জ্ঞান আমার পছন্দের বিষয় হয়ে দাঁড়িয়েছে। পাবলিক সেক্টরের পরীক্ষায় বসার পর জিকে-তে পুরো নম্বর পাই আর সঙ্গে পছন্দের চাকরিটাও। কেবিসির প্রতি আমি চিরকাল ঋণী হয়ে থাকব আমার পরিবারকে ভাল রাখতে আমায় সাহায্য করার জন্য।”

পুরস্কারের টাকা নিয়ে কথা বলতে গিয়ে নম্বালা বলেন, ”যদি ৭ কোটি টাকা জিততে পারতাম ভাল হত। অমিতাভ জির ওপর একটা বায়োপিক বানাতে চাই। কিছু বছর ধরে তো বায়োপিকেরই ট্রেন্ড চলছে। আমার মনে হয়েছে তাঁর গল্প মানুষের জানা প্রয়োজন। অমিতাভ বচ্চনের চরিত্রের জন্য তো সুশান্ত সিং রাজপুতকে কাস্ট করার কথাও ভেবে ফেলেছি। দেখি করে করতে পারি।”

Read the full story in English

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kaun banega crorepati kbc 10 contestant nambala ravi kumar amitabh bachchan

Next Story
সৌমিক সেনের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ অস্বীকার অতুল কাসবেকরের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com