বড় খবর

কেবিসির এই সিজনে প্রথম কোটিপতি বিনীতা জৈন

কৌন বনেগা ক্রোড়পতি দশ নম্বর সিজনের প্রথম ১০ কোটি জিতে নেওয়া প্রতিযোগীর নাম সামনে এল। বিনীতা জৈন শুধু প্রাইজ মানি নয়, শো খেলে জিতেছেন আস্ত একটা গাড়িও।

কৌন বনেগা ক্রোড়পতি সিজন ১০-এর প্রথম কোটিপতি বিনীতা জৈন

কৌন বনেগা ক্রোড়পতি সিজন ১০-এর প্রথম কোটিপতি বিনীতা জৈন। গুয়াহাটির এই মহিলা মোহিত করেছেন শোয়ের দর্শককে। সম্পূর্ণ সাবলীলভাবে খেললেন পুরো এপিসোডটাই। ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমের সঙ্গে বিনীতা জৈন কেবিসির জার্নি নিয়ে কথা বললেন। জানালেন তাঁর প্রস্তুতির কথা। ক্রোড়পতি সিজন নিয়ে আসামের এই বাসিন্দা বলেন, “আমি এটা চিন্তাও করতে পারি নি। ভাবতেই পারি নি যে কোটিপতি হয়ে যাব, টপ অফ দ্য ওয়ার্ল্ড মনে হচ্ছে নিজেকে। আর এই সমস্ত ফোন কল, সাক্ষাৎকার, সবই নতুন আমার কাছে। আমার জীবন লাইমলাইটের আলোয় কোনওদিনই ছিল না।”

অনেক প্রতিযোগীই অমিতাভ বচ্চনকে সামনে দেখে কোনদিকে মন দেবেন বুঝতে পারেন না। বিগ বির সঙ্গে দেখা করার অভিজ্ঞতা নিয়ে কথা বলতে গিয়ে বিনীতা বললেন, “আমিও তো স্টার-স্ট্রাক হয়ে গিয়েছিলাম। ফাস্টেট ফিঙ্গার রাউন্ডে তো আমার আঙুলও সরছিল না। আস্তে আস্তে নিজেকে বুঝিয়েছিলাম যে, এখানে তুমি একটা খেলার জন্য এসেছো কিন্তু (হাসি)। কিন্তু উনি অত্যন্ত ভদ্র লোক।” তাঁর জেতার রহস্য কি, তা নিয়ে এই শিক্ষিকা বললেন, “আমার মনে হয় জানবার ক্ষিদে। সময়ের সঙ্গে এটা বাড়ে, যতটা তুমি চাইবে। আমার সব কিছু জানতে ভাল লাগে।”

আরও পড়ুন, নানা পাটেকর ও বিবেক অগ্নিহোত্রীর তরফে আইনী নোটিশ পেলেন তনুশ্রী

ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমের সঙ্গে বিনীতা জৈন কেবিসির জার্নি নিয়ে কথা বললেন

হট সিটে বসে, বিনীতা নিজের ব্যক্তিগত জীবনের কথাও বলেন। ১৫ বছর আগে তাঁর স্বামীকে অপহরণ করা হয় এবং তিনি আর ফিরে আসেননি। এই ঘটনা তাকে আরও শক্ত হতে সাহায্য করেছে। তিনি বলেন, “যা কিছু ঘটেছে, তার ফলে আমায় হতাশা গ্রাস করেছিল। কিন্তু সাহস জুগিয়েছি আমার বাচ্চাদের মুখের দিকে তাকিয়ে। তাদের দেখে প্রতিদিন আত্মবিশ্বাস বাড়ে। কঠিন সময় থেকে বেরিয়ে নতুন পথের সন্ধান করেছি। কিছু পড়ুয়া দিয়ে শুরু করেছিলাম, পরে অনেকে আসতে আরম্ভ করে। তখনই বুঝেছিলাম এটাই আমার রাস্তা। আর এটাই আমার কব তক রোকোগে মূহুর্ত।”

আর এখন তিনি নিজের জীবনের সবথেকে বড় পুরস্কার নেওয়ার প্রস্তুতিতে রয়েছেন। দুই সন্তানের গর্বিত মা তিনি। “আমার ছেলে ভীষণ হার্ড ওয়ার্কিং। দন্ত চিকিৎসায় স্নাতকোত্তর পড়ছে। ওর ক্লিনিক বানাতেই এই টাকাটা লাগবে।” শুধু প্রাইজের টাকা নয় অবশ্য, অমিতাভ বচ্চনের এই শো থেকে বিনীতা জিতেছেন আস্ত একটা গাড়িও।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kbc 10 first crorepati binita jain interview

Next Story
নানা পাটেকর ও বিবেক অগ্নিহোত্রীর তরফে আইনী নোটিশ পেলেন তনুশ্রী
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com