KBC 13: Amitabh Bachchan reveals Deepika Padukone eats every 3 minutes, Entertainment News: দিনে কতবার খান দীপিকা? বলিউড মস্তানির হাঁড়ির খবর ফাঁস করলেন অমিতাভ, দেখুন ভিডিও | Indian Express Bangla

দিনে কতবার খান দীপিকা? বলিউড মস্তানির হাঁড়ির খবর ফাঁস করলেন অমিতাভ, দেখুন ভিডিও

দীপিকা পাড়ুকোনের ডায়েট-রহস্য ফাঁস করলেন খোদ বিগ বি।

দিনে কতবার খান দীপিকা? বলিউড মস্তানির হাঁড়ির খবর ফাঁস করলেন অমিতাভ, দেখুন ভিডিও
দীপিকা পাড়ুকোনের ডায়েট-রহস্য ফাঁস করলেন অমিতাভ

ছিপছিপে গড়ন। স্লিম-ফিট। বলিউড মস্তানির এমন চেহারার গড়নের নেপথ্যের রহস্য নিয়ে অনেকেই কৌতূহলী। কী খান অভিনেত্রী, যে এমন চেহারা বছরের পর বছর ধরে রেখেছেন? এই প্রশ্ন অনেকের মাথাতেই ঘোরে। এবার দীপিকা পাড়ুকোনের সেই ডায়েট-রহস্য ফাঁস করলেন খোদ অমিতাভ বচ্চন। ডায়েট তো দূরঅস্ত! “দীপিকা সারা দিনে তিন মিনিট অন্তর অন্তর খান”, জানালেন খোদ বিগ বি।

আসলে অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) অতিথি এবার ফারহা খান (Farah Khan) এবং দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। ‘কৌন বনেগা ক্রোড়পতি’র (KBC 13) শিক্ষক দিবস স্পেশ্যাল এপিসোডে ফিল্মি কেরিয়ারের প্রথম পরিচালককে নিয়ে উপস্থিত হয়েছেন অভিনেত্রী। আর বিগ বি’র শোয়ের অতিথি যখন বলিউডের দুই তারকা, তখন সেই পর্ব যে আড্ডা-গল্পে মজে উঠবে, এমনটাই স্বাভাবিক। সেখানেই দীপিকার ডায়েটের হাঁড়ির খবর ফাঁস করলেন তিনি।

[আরও পড়ুন: পর্নকাণ্ডে স্বামী রাজ কুন্দ্রা জেলে, বাড়িতে ‘গণপতি আরাধনা’ শিল্পা শেট্টির]

অমিতাভ বললেন, “দীপিকা তিন মিনিট অন্তর খায়। কিন্তু কখনও জিজ্ঞেস করেনি আমি খাব কিনা?” পাল্টা অভিনেত্রীর মন্তব্য, “মিথ্যে কথা। আমি টিফিন বক্স খুললেই অমিতাভজি এসে জিজ্ঞেস করতেন, আমি কী খাচ্ছি? আমরা শেয়ার করেই খেতাম।” বিগ বি-ও কম যান না। এরপরই তিনি বলেন, “এই শো-য়ে এসে মিথ্যে কথা বলা বারণ।”

অন্যদিকে, ফারহা খানই বা চুপ করে থাকেন কেন? তিনি বললেন, ও আচ্ছা বুঝেছি, আমি বাড়ি থেকে বিরিয়ানি বানিয়ে নিয়ে দীপিকাকে খাওয়াতাম আর সেই জন্যই ও আমার সঙ্গে কাজ করতে রাজি হয়েছে। যা শুনে অমিতাভ পরিচালক-কোরিওগ্রাফারের উদ্দেশে প্রশ্ন ছোড়েন, “কোথায় আমাকে তো কোনও দিন বিরিয়ানি খাওয়াওনি?” এবার বিগ বি’র উদ্দেশে রসিক ফারহার সপাট উত্তর, “আপনি তো নিরামিশাষি। আর আমার বাড়িতে ভেজ বিরিয়ানি রান্না হয় না।” আর ‘কৌন বনেগা ক্রোড়পতি’র সেই অংশের ভিডিও-ই এখন নেটদুনিয়ায় ভাইরাল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kbc 13 amitabh bachchan reveals deepika padukone eats every 3 minutes

Next Story
বড়পর্দায় বিশাল ধামাকা! সিনেমাহলে মুক্তি পাচ্ছে আলিয়ার ২টো বিগ বাজেট ছবি