‘KBC-র শুটে ৪ ঘণ্টা দেরিতে এসেছো’, কপিলকে ভর্ৎসনা অমিতাভের!

বিগ বি-কপিলের কথোপকথনে হতবাক সোনু সুদ। দেখুন ভিডিও।

‘KBC-র শুটে ৪ ঘণ্টা দেরিতে এসেছো’, কপিলকে ভর্ৎসনা অমিতাভের!
'কৌন বনেগা ক্রোড়পতি'তে অমিতাভের অতিথি সোনু সুদ ও কপিল শর্মা

কপিল শর্মা মানেই নির্ভেজাল আড্ডা আর রসিকতা। বিগ বিও সেই সম্পর্কে অবগত। কিন্তু অমিতাভের শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’তে  (Kaun Banega Crorepati) গিয়েই কিনা বিপাকে পড়লেন কপিল! রাশভারী বিগ বি তাঁকে স্মরণ করিয়ে দিলেন যে, ‘কেবিসি’র শুটের জন্য ৪ ঘণ্টা দেরিতে এসেছেন তিনি। শোয়ের সেই অংশের প্রোমোই বর্তমানে ভাইরাল নেটদুনিয়ায়।

অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) অতিথি এবার কপিল শর্মা এবং সোনু সুদ। আজ্ঞে! ‘কৌন বনেগা ক্রোড়পতি’র (KBC 13) আগামী পর্বে সেলেব অতিথি হিসেবে উপস্থিত থাকছেন দুই তারকা। ইতিমধ্যেই শো বেশ জমে উঠেছে। একেকটা পর্বে নতুন চমক উপহার দিচ্ছেন সঞ্চালক অমিতাভ। আর বিগ বি’র শোয়ের অতিথি যখন সোনু-কপিল, তখন সেই পর্ব যে আড্ডা-গল্পে মজে উঠবে, এমনটাই স্বাভাবিক।

সম্প্রতি ‘কৌন বনেগা ক্রোড়পতি’র সংশ্লিষ্ট পর্বের একটি প্রোমো ভাইরাল হয়েছে। সেখানেই বিগ বিকে দেখা কপিলের উদ্দেশে বলতে, “আজ তো তুমি একদম সময়ে এসেছো। তোমার আমার সঙ্গে দেখা করার কথা ছিল ঠিক ১২টার সময়ে। আর তুমি এসেছো সাড়ে ৪টের সময়।” তবে গম্ভীরভাবে বললেও অমিতাভ যে রসিকতার ছলেই কপিলকে সেকথা মনে করালেন, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: এবার বেয়ার গ্রিলসের সঙ্গে রোমাঞ্চকর বন্য অভিযানে ভিকি! পারবেন তো ‘সার্জিক্যাল হিরো’?]

তবে ‘কৌন বনেগা ক্রোড়পতি’র ‘সান্দার শুক্রবার’ পর্বের আড্ডা এখানেই থেমে থাকেনি। কমেডিয়ান কপিলও অমিতাভের সঙ্গে রসিকতায় মেতেছেন। বিগ বি’র বাংলোতে কেউ দিওয়ালি পার্টি করতে গেলে ‘কৌন বনেগা ক্রোড়পতি’ স্টাইলে কীভাবে তিনি অতিথিদের অপশন দেবেন, মজা করে সেটাও অভিনয় করে দেখিয়েছেন। যা দেখে আরেক অতিথি সোনু সুদও হেসে গড়িয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kbc 13 host amitabh bachchan pulls up kapil sharma

Next Story
২ বছরের প্রেমকে বিসর্জন! ক্যানসার রোগীদের জন্য সাধের চুল দান মাধুরীর ছেলের