scorecardresearch

বড় খবর

এবার বেয়ার গ্রিলসের সঙ্গে রোমাঞ্চকর বন্য অভিযানে ভিকি! পারবেন তো ‘সার্জিক্যাল হিরো’?

কবে দেখতে পাবেন হাড়হিম করা এই শো? তারিখ জানালেন ভিকি কৌশল।

এবার বেয়ার গ্রিলসের সঙ্গে রোমাঞ্চকর বন্য অভিযানে ভিকি! পারবেন তো ‘সার্জিক্যাল হিরো’?
বিয়ার গ্রিলসের সঙ্গে রোমাঞ্চকর বন্য অভিযানে ভিকি কৌশল

পাহাড়, পর্বত, জঙ্গল পেরিয়ে এক আদিমভাবে বেঁচে থাকার লড়াইয়ের কথা বলেন বেয়ার গ্রিলস (Bear Grylls)। আর বিশ্বের অন্যতম সেরা সেই রোমাঞ্চকর রিয়ালিটি শো ‘ইনটু দ্য ওয়াইল্ড’ (Into The Wild)-এই এবার বিশেষ অতিথি বলিউড অভিনেতা ভিকি কৌশল (Vicky Kaushal)। গত সেপ্টেম্বর মাসেই অবশ্য ‘ইনটু দ্য ওয়াইল্ড’ অভিযানে যাওয়ার কথা ঘোষণা করেছিলেন অভিনেতা। তবে এবার প্রকাশ্যে নিয়ে এলেন শোয়ের ফার্স্টলুক এবং রিলিজের দিনক্ষণও।

ডিসকভারি চ্যানেলের রোমাঞ্চকর শো ‘ইনটু দ্য ওয়াইল্ড’-এ ভিকি কৌশলের সঙ্গে গ্রিলসের বন্য অভিযান কেমন হতে চলেছে, তা নিয়ে ইতিমধ্যেই বেজায় কৌতূহলী দর্শকরা। কারণ, পর্দায় অভিনয়ের পাশাপাশি রাফ অ্যান্ট টাফ ভিকির অ্যাকশন সিকোয়েন্সে দর্শকদের মন তিনি আগেই জয় করে ফেলেছেন। তা বেয়ার গ্রিলসের সঙ্গে কতটা এঁটে উঠতে পারেন বলিউডের ‘সার্জিক্যাল হিরো’? বর্তমানে সেটাই দেখার অপেক্ষায় দর্শকরা।

[আরও পড়ুন: স্ত্রীকে মারধরের অভিযোগে গ্রেফতার পুনম পাণ্ডের স্বামী স্যাম, হাসপাতালে ভর্তি অভিনেত্রী]

আর আগেও অবশ্য গ্রিলসের বন্য অভিযানের সঙ্গী হয়েছেন বলিউডের দুই তারকা অক্ষয় কুমার এবং অজয় দেবগণ। তাছাড়াও এই রোমাঞ্চকর অভিজ্ঞতার স্বাদ নিয়েছিলেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং দক্ষিণী সুপারস্টার রজনীকান্তও। যা ইতিমধ্যেই ভারতীয় দর্শকদের মধ্যে ‘ইনটু দ্য ওয়াইল্ড’ নিয়ে উত্তেজনার পারদ চড়িয়েছিল। এবার সেই যজ্ঞে ঘৃতাহূতি দিতে আসছেন ভিকি কৌশল।

কবে দেখা যাবে ভিকি-গ্রিলসের এই রোমাঞ্চকর অভিযান? আগামী শুক্রবার, ১২ নভেম্বর। যার জন্যে চোখ রাখতে হবে ডিসকভারি চ্যানেলে।

প্রসঙ্গত, নিজের অভিনয় দক্ষতায় বলিউডে জায়গা করে নিয়েছেন বছর খানেক আগেই। শত সহস্র তরুণীদের বুকের ধুকপুকানি বাড়িয়েছে তাঁর পর্দার উপস্থিতি। এবার রোমাঞ্চকর অভিযানে বলিউডের ‘সার্জিক্যাল হিরো’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Vicky kaushals into the wild with bear grylls gets premiere date