scorecardresearch

বড় খবর

সৃজিতের ফেলুদা সিরিজে ‘মগনলাল মেঘরাজ’ খরাজ

বহু খোঁজের পর অবেশেষ মিলল মগনলাল মেঘরাজ। অভিনেতা খরাজ মুখোপাধ্যায়কে দেখা যাবে এই আইকনিক চরিত্রে।

feluda pherot
খরাজকে দেখা যাবে মগনলালের ভূমিকায়। ফোটো- সৃজিতের ফেসবুক

স্কেচের সঙ্গে সামঞ্জস্য রেখে ‘ফেলুদা ফেরত’-এর কাস্টিং করছেন সৃজিত মুখোপাধ্যায়। বহু খোঁজের পর অবেশেষ মিলল মগনলাল মেঘরাজ। অভিনেতা খরাজ মুখোপাধ্যায়কে দেখা যাবে এই আইকনিক চরিত্রে। এই সিরিজে ফেলুদা চরিত্রে দেখা যাবে টৌটা রায় চৌধুরীকে এবং জটায়ুর ভূমিকায় অনির্বাণ চক্রবর্তী। তবে খোঁজ চলছিল তোপসে ও মগনলাল মেঘরাজের। কিছুআগে পর্যন্ত এই চরিত্রে অভিনয় কে করবে তা নিয়ে ধোঁয়াশা রেখেছিলেন পরিচালক। আগেই জানিয়েছিলেন তোপসের কথা এবং বছরের শুরুতেই চমকে দিলেন।

আড্ডা টাইমসের প্রযোজনায় ‘ছিন্নমস্তার অভিশাপ’ ও ‘যত কাণ্ড কাঠমাণ্ডুতে’- গল্প দুটি নিয়ে তৈরি হচ্ছে ওয়েব সিরিজ ফেলুদা ফেরত। এই ওয়েব সিরিজে তোপসের ভূমিকায় দেখা যাবে নবাগত কল্পন মিত্রকে। এদিন টুইট করে খরাজের মগনলালের কথা জানালেন সৃজিত।

আরও পড়ুন, আধুনিক আঙ্গিকে গুপী-বাঘা, পর্দায় জুটি বাঁধবেন দেব-রাহুল

‘ফেলুদা ফেরত’- সিরিজে করনদিকারকেও প্রকাশ্যে আনলেন পরিচালক। টেলি অভিনেতা ঋষি কৌশিককে দেখা যাবে এই ভূমিকায়। শুক্রবার সকালেই টুইট করে ঋষিকে স্বাগত জানালেন সৃজিত।

প্রসঙ্গত, আড্ডা টাইমসের এটা দ্বিতীয় ফেলুদা সিরিজ। এর আগে ফেলুদাকে নিয়ে যে সিরিজটি নির্মিত হয়, সেখানে ফেলুদার ভূমিকায় দেখা গিয়েছিল পরমব্রত চট্টোপাধ্যায়কে। তোপসের চরিত্রে ছিলেন ঋদ্ধি সেন। ইতিমধ্যেই উত্তরবঙ্গে শুরু হয়েছে ওয়েব সিরিজের শুটিং।

আরও পড়ুন, অসংলগ্ন চিত্রনাট্য, অপটু অভিনয়ে জিৎময় ‘অসুর’, ব্রাত্য আবির-নুসরত

খুব কম বাঙালি পাঠকই রয়েছেন যাঁরা ফেলুদা পড়েননি বা ফেলুদা তাঁদের প্রিয় নয়। ফেলুদা-অনুরাগী হিসেবে তার কোন বিশেষ বৈশিষ্ট্য পরিচালককে সবচেয়ে বেশি আকৃষ্ট করে, এই প্রশ্নের উত্তরে সৃজিত বলেছিলেন, ”ফেলুদার সেন্স অফ হিউমার এবং তাঁর তীক্ষ্ম বুদ্ধি।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kharaj mukherjee is playing maganlal meghraj in srijit mukjerjis feluda pherot