scorecardresearch

বড় খবর

আধুনিক আঙ্গিকে গুপী-বাঘা, পর্দায় জুটি বাঁধবেন দেব-রাহুল

প্রথম থেকেই ঠিক ছিল ছবিতে গুপীর চরিত্রে কাজ করবেন দেব এবং বাঘা বাইন হবে রাহুল বন্দ্যোপাধ্যায়। তবে চমক হল এই ছবি প্রযোজনা করতে নাকি ইতিবাচক ইঙ্গিত দিয়েছেন দেব নিজে।

dev rahul
দেব-রাহুল এক ছবিতে।

ফের পর্দায় আসতে চলেছে গু-গা-বা-বা। আধুনিকতার ছোঁয়ায় সেলুলয়েড সাক্ষী হতে চলেছে অন্য গুপী গাইন ও বাঘা বাইনের। পরিচালক রঙ্গন চক্রবর্তীর এই স্বপ্নের প্রজেক্ট নিয়ে ভাবনা বহুদিনের। বিভিন্ন কারণে বাস্তবায়িত হয়নি ‘গুপী বাঘা ইন হাফগানিস্তান’। আজ্ঞে হ্যাঁ! এটাই ছবির নাম। সত্যজিৎ রায়ের সঙ্গে কেবল নামই মিলছে তা নয়, এ ছবি মিউজিক্যালও বটে।

প্রথম থেকেই ঠিক ছিল ছবিতে গুপীর চরিত্রে কাজ করবেন দেব এবং বাঘা বাইন হবে রাহুল বন্দ্যোপাধ্যায়। তবে চমক হল এই ছবি প্রযোজনা করতে নাকি ইতিবাচক ইঙ্গিত দিয়েছেন দেব নিজে। আর সে কারণেই ফের একবার শিরোনামে এসেছে ‘গুপী বাঘা ইন হাফগানিস্তান।

আরও পড়ুন, ‘অসুর’-এর উপর ক্ষুব্ধ ‘সবচেয়ে বড় দুর্গা’র নির্মাতা মিন্টু পাল

পরিচালক রঙ্গন চক্রবর্তীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বললেন, “দেব এই ছবিটার ক্ষেত্রে আগ্রহ দেখিয়েছেন। আশা করছি খুব তাড়াতাড়ি সময় ও পরিস্থিতি বুঝে কাজটা শুরু হবে।” তবে কবে থেকে কাজ শুরু করবে সেটা স্পষ্ট করে জানা যায়নি।

‘গুপী বাঘা ইন হাফগানিস্তান’ আগে প্রযোজনা করার কথা হয়েছিল রানা সরকারের। নানা কারণে তা পিছিয়ে যায়। যদিও ছবির কপিরাইট তাঁর কাছেই রয়েছে। পরিচালক বললেন, “আমার ওঁর সঙ্গে কথা হয়েছে উনি এনওসি দিয়ে দেবেন।” সুতরাং, মনে হচ্ছে দেবের হাত ধরেই আরও একবার নস্ট্যালজিয়ায় ডুববে বাঙালি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rangan chakrabortys upcoming project dev will be seen as gupi gain and rahul probably going to play baghas character