scorecardresearch

বড় খবর

সিরিয়াল শেষ হওয়ার হিড়িক! গুনগুনের মৃত্যুতে শেষ হচ্ছে ‘খড়কুটো’, ক্ষুব্ধ দর্শকরা

মন খারাপ তৃণা সাহারও।

সিরিয়াল শেষ হওয়ার হিড়িক! গুনগুনের মৃত্যুতে শেষ হচ্ছে ‘খড়কুটো’, ক্ষুব্ধ দর্শকরা
শেষ হচ্ছে খড়কুটো, মনখারাপ গুনগুন তৃণা সাহার

একের পর এক বাংলা সিরিয়াল শেষ হওয়ার হিড়িক! দিন কয়েক আগেই বন্ধ হয়েছে ‘বৌমা একঘর’। সম্প্রতি শোনা যাচ্ছে, উমা ধারাবাহিকেও নাকি ইতি টানছে চ্যানেল! যদিও এপ্রসঙ্গে উমা ওরফে শিঞ্জিনী চক্রবর্তী জানান, স্লটও পরিবর্তন হতে পারে। তবে শেষ হওয়ার জল্পনায় পুরোপুরি জলও ঢালেননি তিনি। এবার জনপ্রিয় সিরিয়াল ‘খড়কুটো’ও (Khorkuto) শেষ হতে চলেছে।

একসময়ে ‘খড়কুটো’ টিআরপি তালিকায় শীর্ষে থাকত। এখন অবশ্য ‘লক্ষ্মী কাকিমা’ আর ‘মিঠাই’য়ের জোর প্রতিযোগিতা। তবে ‘গুনগুন’ তৃণা সাহা আজও দর্শকদের চোখের মণি। ২ বছরের এই সফরে তার সুখে-দুঃখে এযাবৎকাল টেলিদর্শকরা পাশে থেকেছেন। ব্রেন টিউমারে আক্রান্ত গুনগুন। এবার তার মৃত্যুর সঙ্গেই শেষ হয়ে যাচ্ছে ‘খড়কুটো’।

জল্পনা অবশ্য আগেভাগেই শোনা যাচ্ছিল। এবার সেই খবরে সিলমোহর পড়ল। বসালেন খোদ নায়িকা তৃণা সাহা। ‘খড়কুটো’ শেষ হওয়ার খবরে খুব মন খারাপ তৃণারও। দু-বথর ধরে এই পরিবারের সঙ্গে ওতপ্রোতোভাবে জড়িয়ে রয়েছেন। অতঃপর বিদায়কালে কষ্ট যে হবে, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: বিয়ে করলেন টেলি-অভিনেতা অভ্রজিৎ, ‘ঊর্মি’র কাকার শুভ পরিণয়ে উচ্ছ্বাস নেটপাড়ায়]

তৃণা সাহা জানালেন, “শুধু পর্দায় নয়, বাস্তবেও আমরা একটা পরিবার হয়ে উঠেছিলাম। শেষ হওয়ার দিন এগিয়ে আসতেই সেটে সবাই কেঁদে চলেছেন। কোনও দৃশ্যের জন্য গ্লিসারিনের প্রয়োজন হচ্ছে না। সবারই খুব মন খারাপ। গত কয়েক বছরে অনেক কাজ করেছি। কিন্তু গুনগুন হিসেবে দর্শকদের কাছে যে ভালবাসা পেয়েছি। তা ভুলব না। সারাজীবনের জন্য এই সিরিয়াল আমার কাছে স্পেশ্যাল হয়ে থাকবে।”

এদিকে গুনগুনের এমন পরিণতি মেনে নিতে না পেরে দর্শকরা ক্ষোভে ফুঁসছেন। কেন ‘খড়কুটো’র শেষটায় গুনগুনের পরিণতি এমন দেখানো হবে? বলে প্রশ্ন তুলেছেন দর্শকরা। এপ্রসঙ্গে তৃণা সাহার মন্তব্য, “দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত গুনগুন যদি বেঁচে ফিরত, তাহলেও তো প্রশ্ন উঠত। সবকিছুরই তো একটা শেষ থাকে। সেটাই মেনে নিতে হয়। তবে গুনগুনের মৃত্যুর কথায় দর্শকরা যেভাবে কষ্ট পাচ্ছেন, তা দেখেই বোঝা যায়, সকলের কাছে এই চরিত্র, এই সিরিয়াল কতটা কাছের ছিল।” পাশাপাশি শেষ দিন পর্যন্ত ‘খড়কুটো’ দেখার অনুরোধ করেছেন তৃণা দর্শকদের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Khorkuto serial comes to end trina saha feeling sad