scorecardresearch

বড় খবর

বিয়ে করলেন টেলি-অভিনেতা অভ্রজিৎ, ‘ঊর্মি’র কাকার শুভ পরিণয়ে উচ্ছ্বাস নেটপাড়ায়

পাত্রীও টেলিপাড়ার অন্দরে চেনা মুখ।

বিয়ে করলেন টেলি-অভিনেতা অভ্রজিৎ, ‘ঊর্মি’র কাকার শুভ পরিণয়ে উচ্ছ্বাস নেটপাড়ায়
বিয়ে করলেন 'এই পথ যদি না শেষ হয়' অভিনেতা অভ্রজিৎ চক্রবর্তী

সাত পাকে বাঁধা পড়লেন ‘এই পথ যদি না শেষ হয়’ অভিনেতা অভ্রজিৎ চক্রবর্তী। টেলিপর্দার ‘কাকা’র বিয়ের ছবি প্রকাশ্যে আসতেই অনুরাগীদের শুভেচ্ছার জোয়ার।

আপাতত তিনি ‘ঊর্মি’র কাকাই। অবশ্য ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকেও কাকার ভূমিকায় দেখা গিয়েছে অভ্রজিৎকে। উল্লেখ্য, দীর্ঘদিন ধরেই অভিনয়জগতে থাকার সুবাদে বেজায় চেনামুখ হয়ে উঠেছেন তিনি। শেষমেশ বিয়েটা করেই ফেললেন। ১৫ আগস্ট গোধূলি লগ্নে সাত পাকে বাঁধা পড়লেন অভ্রজিৎ। পাত্রী কে? তিনিও টেলিপাড়ার অন্দরে পরিচিত মুখ। রিনিকা সাহা। বেশ কিছু সিরিয়ালে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন।

অভ্রজিৎ-রিনিকার প্রেম অবশ্য সেট থেকেই। পুরনো সম্পর্ককে এবার বিয়ের পিঁড়িতে পরিণতি দিলেন জুটি। গত জুলাই মাসেই রেজিস্ট্রি সেরে ফেলেছেন অভ্রজিৎ চক্রবর্তী ও রিনিকা সাহা। এরপর সোমবার অগ্নিসাক্ষী রেখে সামাজিক নিয়মে বিয়েটাও করে ফেললেন।

সাদামাটাভাবে ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব এবং আত্মীয়-স্বজনের উপস্থিতিতেই এক হয় অভ্রজিৎ-রিনিকার চার হাত। এদিন সন্ধেয় সিঁদুরদানের ভিডিও পোস্ট করে সুখবর দিলেন অভ্রজিৎ। ক্যাপশনে লেখা- ‘শুভ পরিণয়।’ সেই পোস্টেই ইন্ডাস্ট্রির সহকর্মীরা তো বটেই, পাশাপাশি নেটজনতারাও শুভেচ্ছার বন্যায় ভাসিয়ে দিয়েছেন অভিনেতাকে। বরবেশে অভিনেতার পরনে ধুতি-পাঞ্জাবি। কনে রিনিকাকে দেখা গেল বেনারসি আর গয়নায় সেজে।

[আরও পড়ুন: ২০০ কোটির জালিয়াতি! ED’র চার্জশিটে এবার ‘অভিযুক্ত’ জ্যাকলিন]

জুলাই মাসেই একসঙ্গে আইবুড়ো ভাত খাওয়ার ছবি পোস্ট করেছিলেন অভ্রজিতের স্ত্রী রিনিকা। পাতে ছিল রকমারি পদ। গত ৬ আগস্ট অভ্রজিৎ খোদ রিনিকার আইবুড়ো ভাত খাওয়ার ছবি পোস্ট করেন। আগামীতে একে-অপরের সঙ্গে এভাবেই ভালবাসায় বেঁধে থাকবেন, সেই পোস্টে তারও উল্লেখ পাওয়া যায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Television actor avrajit chakraborty got married