scorecardresearch

বড় খবর

‘২ বার গিয়েও ATM-এ টাকা পাইনি..!’, অর্পিতার ফ্ল্যাটে নোটের পাহাড় নিয়ে মশকরা কিরণ দত্তর

১ ফ্ল্যাটেই ২১ কোটি! রসিকতা জনপ্রিয় ইউটিউবার বং গাইয়ের।

‘২ বার গিয়েও ATM-এ টাকা পাইনি..!’, অর্পিতার ফ্ল্যাটে নোটের পাহাড় নিয়ে মশকরা কিরণ দত্তর
পার্থ অর্পিতা ইস্যুতে চরম মন্তব্য কিরণ দত্তর

শহর কলকাতা থেকে বঙ্গবাসী, প্রত্যেকেই মারাত্মকভাবে উত্তেজিত হয়ে পড়েছেন পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারিতে। নিজেদের মতামত দিতেও বাকি থাকছেন না কেউই। টলিউডের তারকারা হোক কিংবা ইউটিউবের সদস্যরা। নানান ধরনের মতামতে ভাসছে সোশ্যাল মিডিয়া। এবার বাংলার জনপ্রিয় ইউটিউবার কিরণ দত্ত, যিনি ‘বং গাই’ (Bong Guy Kiran Dutta) বলেই পরিচিত, তিনিও সামিল হলেন সেই দলে।

অল্পবয়সীদের অনেকেই পার্থ-অর্পিতা (Partha Chatterjee Arpita Mukherjee) ইস্যু নিয়ে হাজারো মিম বানাচ্ছেন, কেউ কার্টুনের মাধ্যমে কেউ বা ভিডিওর কনটেন্ট বানিয়ে নিজেদের ভাবনা চিন্তার ধারণা দিচ্ছেন। এদিকে ঘটনা ঘটার সঙ্গে সঙ্গেই কিরণ দত্ত হাজির নিজের কনটেন্টের ঝুলি নিয়ে। কী বলছেন তিনি? তার বক্তব্য, “কলকাতা শহরে ATM মেশিন এই কারণে কাজ করছিল না? কিরণ বলছেন, গতকাল গিয়েছিলাম ATM এ। দুবার করে একই কথা বলল, টাকা নেই। এখন বুঝলাম কী করেই বা থাকবে, সব টাকা তো…” বলে বাক্য আর শেষ করেন নি কিরণ।

[আরও পড়ুন: ‘শাহরুখ, আমির, সলমন মুসলিম হয়েও সুপারস্টার’, বিস্ফোরক মিঠুন]

আরও পড়ুন [ ‘কেস ঝাকানাকা, কোটি কোটি টাকা..’, ইউটিউবার ঝিলামের চরম কটাক্ষ ]

সব কথা বলা যায় না, বুঝে নিতে হয়। এই প্রজন্মের ছেলেমেয়েদের বেশিরভাগেরই বক্তব্য, এ তো কিছু নতুন নয়। এদিকে এই প্রসঙ্গেই কিরণ এমনও মন্তব্য করেছিলেন, টাকা থাকলেই হল! বডি, স্টাইল কিছু লাগে না। উত্তেজনা এতটাই বেড়ে গেছিল যে কিরণ দত্ত বলে বসেন, গ্রেফতার না হওয়া পর্যন্ত তিনি স্টেটাস দিয়েই যাবেন। তার সঙ্গ দিয়েছেন আপামর এই প্রজন্মের ছেলেমেয়েরা।

ইউটিউবারদের অনেকেই ঘটনার জেরে সরব হয়েছেন। ঝিলাম গুপ্তা থেকে রাজকুমারী কোকো এমনকি দ্য বং ডায়েরি – রাজকুমারী কোকোর একটাই দাবি, “এত টাকা চোখে দেখিনি! লুকিয়ে রাখতেও পারল না। আমি হলে এমন জায়গায় লোকাতাম যেখান থেকে নিজেই খুঁজে পেতাম না।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kiran dutta youtuber crack jokes overpartha arpita issue