বড় খবর

সোশাল মিডিয়া মাতাচ্ছে কিশোর কুমার জুনিয়র

পুজোয় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ছবির জন্য অপেক্ষা করে দর্শক। এবছরও অন্যথা হল না। মুক্তি পেল কিশোর কুমার জুনিয়রের ট্রেলার।

কিশোর কুমার জুনিয়ারের ট্রেলার সম্প্রতি রিলিজ করেছে

পুজোর যে কয়েকটা ছবির দিকে তাকিয়ে দর্শক তার মধ্যে অন্যতম কৌশিক গঙ্গোপাধ্যায়ের কিশোর কুমার জুনিয়র। সম্প্রতি মুক্তি পেল ছবির ট্রেলার। আর তারপর থেকেই সোশাল বেড়েছ চলেছে ট্রেলার দেখার মাত্রা। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ছবিটা নিয়ে বরাবরই আগ্রহী তিনি। কিশোর কণ্ঠী গৌতম ঘোষের জীবনী নিয়ে তৈরি হয়েছে এই ছবি। আটের দশকে কিশোর কুমারের গান গ্রামে গঞ্জে লাইভ গাইতেন গৌতম ঘোষ। ছবিতে সেই চরিত্রেই অভিনয় করেছেন ‘টালিগঞ্জের ইন্ডাস্ট্রি’। এক কিশোর কন্ঠীর জীবনের বর্ণনাই উঠে আসবে কিশোর কুমার জুনিয়র ছবিতে।

আরও পড়ুন, ছবির প্রচারে ডায়ামন্ড কেয়ারের উদ্বোধনে কৌশিক-প্রসেনজিৎ জুটি

ক্যামেলিয়া প্রোডাকশনের এই ছবি নিয়ে অভিনেতা জানালেন, “কৌশিকের গল্প বলা কাজ। কিশোর কুমারের জাদু তো এখনও কাজ করে। শুধু কলকাতার দর্শকের নয় জাতীয় স্তরেও প্রত্যেকের পছন্দ হয়েছে ছবির ট্রেলার”। পাশাপাশি পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় সদ্য একটি ইভেন্টে বলেছেন, ”ছবি দেখে একেবারেই হতাশ হবেন না দর্শকরা”। প্রসঙ্গত দৃষ্টিকোণ ছবির আগেই শুরু হয়েছে এই ছবির শুটিং। আর প্রাক্তনের পর আবার কিশোর কুমার জুনিয়রে দেখা যাবে প্রসেনজিৎ- অপরাজিতা জুটিকে। পরপর কৌশিক গঙ্গোপাধ্যায়ের সঙ্গে এই নিয়ে দুটি ছবিতে কাজ করছেন টলিউডের বুম্বাদা। পুজোতেই মুক্তি পাচ্ছে এই ছবি। সেকারণেই প্রচারে ব্যস্ত অভিনেতা।

পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবির বৈশিষ্ট্য, গল্পের অভিনবত্ব। ‘শব্দ’ থেকে শুরু করে ‘ছোটদের ছবি’, ‘সিনেমাওয়ালা’ , তাঁর সব ছবিতেই অভিনবত্বের স্বাদ রয়েছে। স্বভাবতই এবারের ছবির জন্যেও অধীর আগ্রহে দর্শক।

Web Title: Kishore kumar junior trailer prasenjit chatterjee

Next Story
Tamilrockers Leaks U Turn Movie: মুক্তির কিছুক্ষণেই অনলাইনে ফাঁস গোটা ছবি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com