scorecardresearch

বাবা KK-কে ট্রিবিউট নকুল-তামারার, সন্তানদের আবেগে কণ্ঠ মেলালেন শান-পাপনরা

বন্ধুত্ব দিবসে প্রয়াত কেকে-কে অভিনব শ্রদ্ধার্ঘ্য ছেলে-মেয়ে, বন্ধুদের।

kk- singer
কেকের উদ্দেশ্যে গান ধরলেন শিল্পীরা

আজও তাকে ছাড়া এক মুহূর্তেও দিন কাটছে না সঙ্গীত অনুরাগীদের। কেকের মৃত্যুর পর থেকে মন খারাপের রেশ কাটছেই না। শিল্পীকে ট্রিবিউট জানাতেও দেখা গেছে অনেককেই। আর ফ্রেন্ডশিপ ডে উপলক্ষে এবার আবারও তাঁর উদ্দেশ্যে গান ধরলেন দুই সন্তান তামারা এবং নকুল।

কেকের সেই বিখ্যাত গান ইয়ারো – হেন কোনও কলেজ সোশ্যাল নেই যেখানে এই গান শোনা যায় নি। তবে, এবার পুনরায় এই গানকে সকলের সামনে তুলে ধরলেন তামারা এবং নকুল। সঙ্গে ছিলেন, শান, বেনি দয়াল, পাপন এবং অন্যান্য। পছন্দের শিল্পী তথা বন্ধুর গানে গলা মেলালেন সকলে। ইনস্টাগ্রামে শেয়ার করে তামারা লিখলেন, এই প্রথম নকুল আর আমি একসঙ্গে গাইলাম। আশা করছি বাবাও আমাদের সঙ্গে গাইছেন। তারসঙ্গে সকল গণ্যমান্য শিল্পীদের ধন্যবাদ। আশা করছি আপনারাও অতটাই আনন্দ পেয়েছেন যতটা আমরা পেয়েছি।

আরও পড়ুন [ প্রেম জমে ক্ষীর! সমুদ্রের বুকে সুস্মিতাকে দেখে ‘হট’ কমেন্ট মোদির ]

২৪ বছর আগে এই একই স্টুডিওতে দাঁড়িয়ে ইয়ারো গান রেকর্ড করেছিলেন কেকে। সেই স্থানেই আবার মুহূর্তদের বাঁচিয়ে তুললেন তামারা এবং নকুল। লিখলেন, এই অনুভূতি যে কী দারুণ সেটা আমিই বুঝতে পারছি। ভোলার নয়। তোমায় অনেক ভালবাসি বাবা। শিল্পীদের বেশিরভাগই আপ্লুত এই বিশেষ ট্রিবিউটে সামিল থাকতে পেরে।

গানের শুরুতেই কেকের শেষ পারফরমেন্সের ভিডিও। এবং সেই দেখেই চোখে জল ভক্তদের। ৩১ শে মে কলকাতায় অনুষ্ঠান করতে এসেই হৃদরোগে মৃত্যু হয় শিল্পীর।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kk children and singers pay tribute in friendship day