scorecardresearch

বড় খবর

‘বাবা নিশ্চয় ওপর থেকে দেখছে..’, জীবনের প্রথম স্টেজ শোয়ে আবেগঘন কেকে-কন্যা তামারা

বাবা-কে বেস্ট ট্রিবিউট দিলেন তামারা

‘বাবা নিশ্চয় ওপর থেকে দেখছে..’, জীবনের প্রথম স্টেজ শোয়ে আবেগঘন কেকে-কন্যা তামারা
তামারার প্রথম স্টেজ শো

২৩ তারিখ কেকের ( Singer KK ) জন্মদিন। সোশ্যাল মিডিয়া ভেসেছিল আবেগে। আর তার ঠিক দুদিন পরেই, নিজের প্রথম স্টেজ শোয়ের ছবি শেয়ার করলেন কেকে কন্যা তামারা। বাবার সুরেই সুর মিলিয়েছিলেন তিনি, আবেগজনিত পোস্টে কী বললেন তামারা?

স্টেজে তিনি একা নন। সঙ্গী শান, আরমান মালিক এবং তার ভাই নকুল। পোস্ট শেয়ার করে লিখলেন, জীবনের প্রথম স্টেজ শো! অসাধারণ অভিজ্ঞতা। তাদের সকলকে ধন্যবাদ যারা আমার সঙ্গ দিয়েছিলেন। সেইসব সঙ্গীতশিল্পীদের কাছে আমি কৃতজ্ঞ। এবং বিশেষ ধন্যবাদ, শান আঙ্কেল। তুমি আমার সঙ্গে ইটস দ্যা টাইম টু ডিসকো গাইলে, আমায় এতটা সাপোর্ট করলে। বাবা কোথাও না কোথাও নিশ্চই খুব হাসছে। আমি বিশ্বাসই করতে পারছি না যে এসব হচ্ছে, বাবা তুমি যদি এখন থাকতে আমাদের সঙ্গে।

প্রথম স্টেজ শোয়ের সঙ্গেই কেকের ব্যান্ডকেও ধন্যবাদ জানালেন তামারা। সঙ্গে এও বললেন, তোমরা আমার জন্য এঞ্জেল। তোমরা সবসময় এত সাপোর্ট করো আমার আর বলার ভাষা নেই। আমার সম্পূর্ন অনুষ্ঠানটিকে এত সুন্দর, আরামদায়ক করে তোলার জন্য অনেক ধন্যবাদ। বাবা তোমাদের আমার সঙ্গে রেখে গেছেন। মনে হচ্ছিল মঞ্চে প্রত্যেকের মধ্যেই বাবা আছেন। আমি আপ্লুত।

আরও পড়ুন [ মুখ ফেরালেন মা-ও! জেলে কেঁদে ভাসাচ্ছেন অর্পিতা, দিনরাত পার্থকে শাপ-শাপান্ত নায়িকার ]

এর আগেও ইয়ারি গানে গলা মিলিয়েছিলেন তামারা। বাবাকে যে প্রতি মুহূর্তে মিস করছেন এও বলার অপেক্ষা রাখে না। কিন্তু সুরের জগতে ধীরে ধীরে নিজেকে মেলে ধরছেন তিনি। বাবার দেখানো পথেই হাঁটছেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kk daughter tamara share photo from her first stage show wish to her dad here