scorecardresearch

বড় খবর

বাংলা ছবির প্লেব্যাকে ফিরলেন কেকে, নেপথ্যে স্যাভি

দেবের নতুন ছবি ‘পাসওয়ার্ড’-এর জন্য গান তৈরি করছেন স্যাভি, এমনকী আবহের দায়িত্বও তাঁরই কাঁধে। ছবির ‘অ্যায় খুদা’ গানটি রেকর্ড হল কেকে-র গলায়।

actor dev new bengali movie password
দেবের ছবিতে প্লেব্যাক করলেন কেকে। ছবি: সোশাল মিডিয়া থেকে

অনেকগুলো বছর পর বাংলা গানে ফিরে এলেন কৃষ্ণ কুমার কুন্নাথ। চিনতে অসুবিধে হল তো? আসলে তিনি বেশি পরিচিত ‘কেকে’ নামেই। স্যাভির সঙ্গীত পরিচালনায় ২০১১-র পর ফের বাংলা ছবির জন্য গান গাইলেন তিনি। দেবের নতুন ছবি ‘পাসওয়ার্ড’-এর জন্য গান তৈরি করছেন স্যাভি, এমনকী আবহের দায়িত্বও তাঁরই কাঁধে। গানের নাম ‘অ্যায় খুদা’। আদ্যন্ত একটি হিন্দি গান গাওয়ানোর জন্য বাংলায় গায়ক পাওয়া গেল না? স্যাভির বক্তব্য, “গানটা তৈরির সময়ই কেকে-র নামটা প্রথমে মনে হয়েছিল। আর দেব’দা প্রযোজক হিসাবে সবসময়েই পাশে থেকেছে, এক্ষেত্রেও ছিল।”

savvy
বুধবার রেকর্ডিংয়ের পর স্যাভি ও ‘কেকে’

ছবিতে তিনটি গানই কম্পোজ করেছেন স্যাভি। তবে এই গানটি লিখেছেন সোহম মজুমদার। স্যাভির কথায়, “ছবিটার কাছ থেকে দর্শকের প্রত্যাশা অনেকখানি। হলিউডের ছবিকে যদি মাত্রা হিসেবে ধরি, তাহলে বুঝতেই পারছেন দায়িত্ব কতটা বেড়ে যায়।” দায়িত্ব তো বেড়েছে নিশ্চয়ই, তার সঙ্গে ‘কেকে’-র এন্ট্রি পাল্লা দিয়ে বাড়িয়েছে প্রত্যাশাও।

আরও পড়ুন, ‘অপু’ ফিরে আসছে, সৌমিত্র চট্টোপাধ্যায়ের জুতোয় পা গলালেন আরিফিন শুভ

ইন্টারনেটের অন্ধকার দিক, অর্থাৎ ‘ডার্ক ওয়েব’ নিয়ে তৈরি হচ্ছে ‘পাসওয়ার্ড’। কমলেশ্বর-দেব জুটি এবার উপহার দিতে চলেছেন কল্পবিজ্ঞান বা সাই-ফাই থ্রিলার। ছবিতে পাঁচটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে দেব, রুক্মিণী, পরমব্রত চট্টোপাধ্যায়, পাওলি দাম ও নবাগত আদৃতকে। এই প্রথমবার পাওলি ও পরমব্রতর সঙ্গে কাজ করছেন না দেব, এর আগে সৃজিত মুখোপাধ্যায়ের ‘জুলফিকর’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন তাঁরা। “অনলাইন ফ্রড বা জালিয়াতি এবং ডার্ক ওয়েব মানুষের অন্ধকার ভবিষ্যত,” ছবি প্রসঙ্গে বলেছিলেন দেব। ‘পাসওয়ার্ড’ ছবির শুটিং শুরু হওয়ার কথা এই মাসেই। এবছর পুজোয় মুক্তি পাওয়ার কথা ছবিটির।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kk records a song for devs movie password music by savvy83278