scorecardresearch

বড় খবর

‘পরিণীতা’-র মোশন পোস্টারে ঋত্বিক-শুভশ্রীর সম্পর্কের রসায়ন

দু’দিকে বিনুনি করা শুভশ্রীর, পরনে সাদা মাটা ফ্রক। আর পাশে মন দিয়ে বই পড়ছেন ঋত্বিক চক্রবর্তী। জানলার সামনে বসে আর পিছনে উঁকি দিচ্ছে হাওড়া ব্রিজ।

‘পরিণীতা’-র মোশন পোস্টারে ঋত্বিক-শুভশ্রীর সম্পর্কের রসায়ন
'পরিণীতা'র মোশন পোস্টারে ঋত্বিক-শুভশ্রী।

লাল ফিতে দিয়ে দু’দিকে বিনুনি করা শুভশ্রীর, পরনে সাদা মাটা ফ্রক। আর পাশে মন দিয়ে বই পড়ছেন ঋত্বিক চক্রবর্তী। তবে কেবলমাত্র বই পড়ছেন না সঙ্গে শুভশ্রীর চুল টেনে ধরে রয়েছেন। জানলার সামনে বসে আর পিছনে উঁকি দিচ্ছে হাওড়া ব্রিজ। মুক্তি পেল ‘পরিণীতা’র দ্বিতীয় লুক অর্থাৎ মোশন পোস্টার।

এর আগে জামাইষষ্ঠীর দিন প্রকাশ্যে এসেছিল ছবির ফার্স্টলুক। লালা সিঁদুরের মধ্যে ঋত্বিক-শুভশ্রীর উজ্জ্বল মুখ। পরিণীতা’ ছবির মাধ্যমেই সিলভার স্ক্রিনে কামব্যাক করছেন টলিউডের এই নায়িকা, পরিচালক রাজ চক্রবর্তী।

 

View this post on Instagram

 

#PARINEETA 2nd look #motionposter .. Releasing this August 2019

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

আরও পড়ুন, প্রকাশ্যে দেবের পরের ছবির ফার্স্টলুক

একজন পড়ুয়া ও তার গৃহশিক্ষককে কেন্দ্র করেই এগিয়েছে ছবির গল্প। রহস্য-রোমাঞ্চে পূর্ণ এই ছবির গল্প শুরু হয় মেহুল ও তাঁর শিক্ষক বাবাইদাকে নিয়ে। মেহুল স্কুলে পড়ে, বাবাইদাকে একটু অন্য চোখেও দেখে। জানলা দিয়ে একমনে বাবাইদের বাড়ির দিকে তাকিয়ে থাকে।বলা যেতে পারে মেহুলের ক্রাশ বাবাইদা।

ছবির গল্প রাজ চক্রবর্তী পেয়েছিলেন সোশাল মিডিয়া মারফত। গল্পের লেখকদের অফিসে ডেকে কথা বলে পদ্মনাভ দাশগুপ্তকে দিয়ে চিত্রনাট্য তৈরি করেছেন ‘পরিণীতা’র। সংলাপের স্রষ্টাও তিনি। রাজ চক্রবর্তীর প্রোডাকশন হাউসের ব্যানারে তৈরি এই ছবির পরিচালক রাজ চক্রবর্তী। শুভশ্রী-ঋত্বিক ছাড়াও ছবিতে অভিনয় করেছেন গৌরব চক্রবর্তী, আদৃত, লাবনী সরকার। ক্যামেরায় মানস গঙ্গোপাধ্যায়। অর্কপ্রভ মুখোপাধ্যায়ের মিউজিক থাকবে ‘পরিণীতা’য়।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Parineeta 2nd look in a motion poster