‘মিতিন মাসি’-র জন্য প্রস্তুতি শুরু কোয়েলের

অরিন্দম শীলের পরিচালনায় পর্দায় 'মিতিন মাসি' হিসাবে দেখা যেতে চলেছে কোয়েল মল্লিককে। জিতের সঙ্গে ছবি মুক্তির পরেই ছবির জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছেন নায়িকা।

By: Updated: June 14, 2019, 02:53:13 PM

‘শেষ থেকে শুরু’- মুক্তি আগেই জানা গিয়েছিল অরিন্দম শীলের পরিচালনায় পর্দায় ‘মিতিন মাসি’ হিসাবে দেখা যেতে চলেছে কোয়েল মল্লিককে। জিতের সঙ্গে ছবি মুক্তির পরেই ছবির জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছেন কোয়েল। সম্প্রতি, স্ক্রিপ্ট রিডিংয়ের ছবিও সোশাল মিডিয়ায় দিয়েছিলেন অরিন্দম শীল। ছবি টুইট করেছেন কোয়েলও।

অরিন্দম শীল ক্যামেলিয়ার প্রযোজনায় আনছেন ‘মিতিন মাসি’। প্রজ্ঞাপারমিতা মুখোপাধ্যায়ের চরিত্রে বড়পর্দায় দেখা যাবে কোয়েল মল্লিককে। সুচিত্রা ভট্টাচার্যের ‘হাতে মাত্র তিন দিন’ গল্প নির্ভর সেলুলয়েডে প্রথম ‘মিতিন মাসি’। ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে ছবির ফার্স্ট লুক। আর গোয়েন্দা ছবিতে অরিন্দমের হাতযশ সর্বজনবিদিত।

অরিন্দম শীলের সঙ্গে চিত্রনাট্যের রিডিংয়ে কোয়েল।

আরও পড়ুন, নুসরতের আইবুড়ো ভাতের আয়োজনে মিমি, কী কী ছিল মেনুতে?

তবে কেবলমাত্র অরিন্দম শীল নয়, পরমব্রত চট্টোপাধ্যায়ও আছেন এই তালিকায়। বাংলার মিস. মার্পেলকে নিয়ে টানাটানি শুরু হয়েছে বেশ কিছুদিন আগেই। সুচিত্রা ভট্টাচার্যের দশটি গল্পের সত্ত্ব কিনেছেন হিমাংশু ধানুকা। আর ক্যামেলিয়া প্রযোজনা সংস্থার সঙ্গে অরিন্দম শীল তৈরি করছেন এই ছবি। এদিকে পরমব্রত চট্টোপাধ্যায় ওয়েব সিরিজটির পরিচালনা করবেন। তবে এই ছবির শুটিং শুরু হতে দেরী হবে বলেই জানা যাচ্ছে।

শুধু এই ছবিই নয়, বেশ কয়েকটি ছবি আসতে চলেছে কোয়েলের। সামনেই মুক্তি পাবে সায়ন্তন ঘোষালের পরিচালনায় ‘সাগরদ্বীপে যকেরধন’। অন্যদিকে, পরমব্রতর পরিচালনায় ‘বনি’ ছবিতেও কাজ করছেন কোয়েল।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Koel in the script reading session of mitinmashi

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X