বড় খবর


নুসরতের আইবুড়ো ভাতের আয়োজনে মিমি, কী কী ছিল মেনুতে?

তুরস্ক যাওয়ার আগে ঘরোয়া আয়োজনে নুসরতের আইবুড়োভাত দিলেন মিমি চক্রবর্তী। আগামী ১৯ জুন তুরস্কের বোদরুম শহরে বসছে নুসরতের বিয়ের আসর। সেখানে ১৬ তারিখ পৌঁছবেন মিমি।

mimi nusrat
আদর করে নুসরতকে খাওয়ালেন মিমি চক্রবর্তী।

আগামী ১৯ জুন তুরস্কের বোদরুম শহরে বসছে নুসরতের বিয়ের আসর। তার আগেই বন্ধুকে আইবুড়ো ভাত খাওয়ালেন মিমি চক্রবর্তী। সিনেমার পর্দা থেকে রাজনীতির আঙিনা-কাঁধে কাঁধ মিলিয়ে চলেছেন দু’জনে। বোদরুমে রওনা দেওয়ার আগেই তাই নিজের বাড়িতে ঘরোয়া অনুষ্ঠানে নুসরতকে খাওয়ালেন মিমি।

বুধবার মিমির কসবার ফ্ল্যাটে আয়োজন করা হয়েছিল। নিজের বাড়িতেই সব রান্না প্রস্তুত করিয়েছেন মিমি। কী না ছিল সেদিনের মেনুতে। লুচি, ছোলার ডাল, পাঁচরকম ভাজা, পোশাল, ইলিশ, চিংড়ির মালাইকারি, মাংস, ম্যাঙ্গো কাস্টার্ড-পুরোটাই নুসরতের পছন্দের কথা মাথায় রেখে। তবে মেকআপ থেকে পোশাক এদিন আড়ম্বর ছিল না কিছুতেই।

খাওয়া শুরু করার আগে ক্যামেরায় পোজ নুসরতের। ফোটো- নিজস্ব চিত্র

নুসরতের পার্ক সার্কাসের বাড়িতেও ইতিমধ্যে ব্যস্ততা শুরু হয়ে গিয়েছে। মেয়ের বিয়ে বলে কথা। একসঙ্গে তুরস্কে যাচ্ছেন নুসরত ও নিখিল। মিমি চক্রবর্তী অবশ্য পৌঁছবেন একদিন পরে। ১৭ তারিখে পার্টি আর পরের দিন রয়েছে মেহেন্দির অনুষ্ঠান ও পুল পার্টি। বোহেমিয়ান থিমে সাজানো মেহেন্দির অনুষ্ঠান। বোদরুমের পাম অ্যাভিনিউয়ের ইডেন ইম্পেরিয়াল সেজে উঠবে নুসরত-নিখিলের বিয়ের মূহুর্তে।

আরও পড়ুন, নুসরতের বিয়েতে তুরস্কে আমন্ত্রিত কারা?

যন্ত করে নুসরতের জন্য আয়োজন করেছেন মিমি। ফোটো- নিজস্ব

১৯ তারিখে সকালের কোনও সময় হবে হলদি ও সন্ধ্যে ৬টায় বিয়ের মূল অনুষ্ঠান হওয়ার কথা কানে এসেছে। নুসরতের বিয়ের মেকআপে থাকছেন সায়ন্তন ও হেয়ারে শর্মিষ্ঠা। নুসরতের বন্ধু স্টাইলিস্ট স্যান্ডিও থাকছেন পুরোটা দেখার জন্য। তবে বিয়েতে সব্যসাচীর ডিজাইনার লেহঙ্গা পরছেন নুসরত। নিখিলের পোশাক ডিজাইন করবেন সব্যসাচী। আর ২০ জুন রাতে থাকছে ‘হোয়াইট ওয়েডিং ফরমাল’।

বিভিন্ন বাঙালি মেনু ছিল এদিনের দুপুরে। ফোটো- নিজস্ব

তবে নায়িকার বিয়ের খাবারের মেনুতে থাকছে তুরস্কের আঞ্চলিক খাবার থেকে কনটিনেন্টাল সব। বে ২৫জুনের আগে দেশে ফিরবেন নায়িকা। কারণ ২৫ তারিখ দিল্লিতে সাংসদ হিসাবে প্রথম অধিবেশনে যোগ দেবেন তিনি। তবে আপাতত বিয়ের উদ্দেশ্যে ১৫ তারিখ উড়ে যাবেন নুসরত, মিমি পৌঁছবেন ১৬ তারিখ।

Web Title: Nusrat jahans pre wedding fest at mimi chakrabortys house

Next Story
তনুশ্রী দত্তর শ্লীলতাহানির মামলায় নানা পাটেকরের বিরুদ্ধে প্রমাণ মেলেনি, মুম্বই পুলিশ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com