বড় খবর

”গুজবে কান দেবেন না”! পরিবারকে নিয়ে ভুয়ো খবরে বিরক্ত কোয়েল

আটকে রাখতে পারলেন না কোয়েল। পরিবারকে নিয়ে ভুয়ো খবরে ক্ষোভ উগরে দিলেন তিনি। সোশাল মিডিয়ায় পোস্ট করে ভিত্তিহীন গুজবে কান না দেওয়ার অনুরোধ করলেন।

কোয়েল মল্লিক। ফোটো- ইনস্টাগ্রাম

সোশাল মিডিয়ায় সচরাচর কোনও বিষয়ে মন্তব্য করেন না তিনি। যে কোনও রকম গুজব থেকে বিরত রাখেন নিজেকে। তবে এবারে আটকে রাখতে পারলেন না কোয়েল। পরিবারকে নিয়ে ভুয়ো খবরে ক্ষোভ উগরে দিলেন তিনি। সোশাল মিডিয়ায় পোস্ট করে ভিত্তিহীন গুজবে কান না দেওয়ার অনুরোধ করলেন কোয়েল।

কিছুদিন আগেই মা হয়েছে কোয়েল মল্লিক। পুত্র সন্তানের জন্ম দিয়েছে তিনি এবং আনন্দ সবার সঙ্গে ভাগ করে নিতে মা হওয়ার অনুভূতি ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। ছেলের ছবিও পোস্ট করেছেন। কিন্তু তাতে ভুয়ো খবর থেমে থাকেনি।

আরও পড়ুন, রাজ-শুভশ্রীর আবাসনে করোনা হানা, আতঙ্কে আবাসনের বাকি তারকারাও

হাসপাতাল থেকে ছেলের ছবি পোস্ট করার সত্ত্বেও নাকি তাঁর বন্ধুর সন্তানের ছবি নিয়ে কোয়েলের সন্তান বলে খবর হয়। কোথাও কোথাও এমনও শোনা গিয়েছে তাঁর সন্তান নাকি অসুস্থ। দ্রুত সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়তে থাকে এই সব খবর। এতেই বেজায় বিরক্ত হয়েছেন টলিকুইন।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel) on

আরও পড়ুন, ‘হাবজি গাবজি’-র পোস্ট প্রোডাকশনের কাজ শুরু করতে চলেছেন রাজ

মাঝে মাঝেই কানে আসে রঞ্জিত মল্লিক অসুস্থ। ব্যস, তারপর থেকেই ফোন ও মেসেজ আসতে থাকে উদ্বিগ্ন মানুষদের। এ সবে অভ্যস্থ ছিলেন কোয়েল। তবে এবার সন্তান, স্বামী রানে, বাবা রঞ্জিন মল্লিক- একের পর এক গুজবকে প্রায় বিশ্বাস করতে শুরু করেছেন নেটিজেনরা। আবার নেটদুনিয়ার একাংশ এই জঘন্য ঘটনার প্রতিবাদও করেছেন।

আর এতেই ক্ষুব্ধ হয়ে রবিবার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে কোয়েল লেখেন, “আমি সবসময় আমার এবং আমার খুব কাছের মানুষদের নিয়ে ভুয়ো খবরে চুপ থেকেছি, কারণ সেটাই যথাযথ মনে হয়েছে। আমার একান্ত অনুরোধ দয়া করে কোনওরকম ভিত্তিহীন গুজবে কান দেবেন না। এই কুরুচিকর মানসিকতা অত্যন্ত ঘৃণ্য। আমরা সবাই সুস্থ আছি, ভাল আছি। ভাল থাকুন, ভাল রাখুন”।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Koel mallick roared in rumor posted in her social media

Next Story
সলমনকে ‘সরি’ বলতে পারেননি শাহরুখ, নষ্ট হয়েছিল বন্ধুত্বShahrukh Khan confessed to Karan Johar he couldn't say sorry to Salman Khan
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com