বড় খবর

মন খারাপের মেঘ সরাতে উপায় বাতলালেন কোয়েল

সদ্য মা-ও হয়েছেন। বাড়তি দায়িত্বও এসেছে। তাই ইমোশনাল হয়ে ভেঙে না পড়ে কীভাবে জীবনের ময়দানে ফিরে আসা যায় সেটাই ইনস্টাগ্রামে জানালেন রানে-ঘরণী।

Actress Koel Mallick Producer Nispal Singh welcome their first child
কোয়েল মল্লিকের ছবি তারকার ফেসবুক পেজ থেকে সংগৃহীত।

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে এখনও ‘শকড’ বলিউড। মানসিক স্থিরতাকে এক ধাক্কায় যেন বেসামাল করে দিয়েছে একটি মৃত্যু। সুশান্তের আত্মহত্যা ঠিক কী কারণে তা এখনও রহস্যে মোড়া। যদিও একাধিক মহলের মত বিষাদ-অবসাদের হাতছানিতেই পাড়ি দিয়েছেন কাই পো চে-র অভিনেতা। তবে এই সুশান্তের এই মানসিক অবস্থার সঙ্গে নিজেদের মানসিক পরিস্থিতির মিল খুঁজে পেয়েছেন সিনে দুনিয়ার অনেকেই। রঙিন দুনিয়ায় অনেকেই একা হয়ে পড়েন দিনের শেষে।

সুশান্তের মৃত্যু নাড়া দিয়ে গিয়েছে টলিউডকেও। বহু অভিনেতা-অভিনেত্রীরা তাঁদের চিন্তাভাবনা ভাগ করে নিয়েছেন সকলের সঙ্গে। সেই মন খারাপের আবহেই মন ভালো করে লড়াই করার উপায় বাতলালেন কোয়েল মল্লিক। পেশায় অভিনেত্রী হলেও স্নাতকস্তরে তাঁর বিষয় ছিল সাইকোলজি। ভালবাসার বিষয়টি নিয়ে এখনও চর্চাও চালিয়ে যান কোয়েল। সদ্য মা-ও হয়েছেন। বাড়তি দায়িত্বও এসেছে। তাই ইমোশনাল হয়ে ভেঙে না পড়ে কীভাবে জীবনের ময়দানে ফিরে আসা যায়, আসা উচিত সেটাই ইনস্টাগ্রামে জানালেন রানে-ঘরণী।

মন খারাপ হলে কুয়াশা যেমন হয় তিস্তাও যে বয় তা কমবেশি আমাদের সকলেরই জানা। কিন্তু সমাধান কী এর? কোয়েল জানালেন প্রাথমিকভাবে নিজেকেই চেষ্টা করতে হয় উঠে দাঁড়াতে। কিন্তু অনেকসময় সেখানে সফলতা না আসলে মনস্তত্ত্ববিদ কিংবা চিকিৎসকদের পরামর্শ নেওয়া উচিত বলেও জানিয়েছেন কোয়েল। তবে অভিনেত্রীর একান্ত মত নিজেদেরকেই সবার আগে ভালো রাখতে হবে। যা করলে নিজেদের ভালো লাগে, আনন্দ পাওয়া যায়, সময় বের করে সেটাই করা উচিত বলে তিনি মনে করেন।

 

View this post on Instagram

 

Reiterating…said on January 1, 2019!

A post shared by Koel Mallick (@yourkoel) on

আরও পড়ুন, দাবাং পরিচালক অভিনবের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে চলেছেন

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর অনেক সেলেব্রিটিরাই তাঁদের ব্যক্তিগত ডিপ্রেশন নিয়ে মুখ খুলেছেন। আপাত দৃষ্টিতে জীবন স্বাভাবিক হলেও ভিতরে কোথাও মেঘ ভাঙা বৃষ্টি! মনস্তাত্ত্বিকদের মত সেলেব্রিটিদের ক্ষেত্রে এই ডিপ্রেশন অনেক বেশি আসে তার প্রধান কারণ লাইমলাইট, মিডিয়া, খ্যাতি, অর্থ এই সকল কারণে। এদের মধ্যে কোনও একটির অভাব আসতে শুরু করলেই একাকীত্ব, অবসাদ, বিষন্নতার চাদরে কখন ঢেকে যায় তাঁদের মনের অন্দর তা এখনও অনেকেই বুঝতে পারেন না। সময়ের সঙ্গে সঙ্গে যা গাঢ় থেকে গাঢ়তর হয়ে দিনের শেষে সুশান্ত-কাহিনী হয়ে পড়ে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Koel mallick shares how to take care of mental health on her instagram video

Next Story
দাবাং পরিচালক অভিনবের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে চলেছেন আরবাজ খান
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com