scorecardresearch

বড় খবর

আগামী পুজোয় ফের আসছে ‘মিতিন মাসি’

পরবর্তী পুজোয় কেবল ব্যোমকেশ নয়, টক্করে থাকবেন ‘মিতিন মাসি’-ও। মিতিন মাসির সিক্যুয়েল নিয়ে আসছেন অরিন্দম শীল। পরের গল্প সুচিত্রা ভট্টাচার্যের ‘কেরালায় কিস্তিমাত’।

আগামী পুজোয় ফের আসছে ‘মিতিন মাসি’
ছবি: সিনেমার সোশাল মিডিয়া পোস্টার থেকে

‘সত্যান্বেষী ব্যোমকেশ’-এর পরবর্তী সিরিজ যে আগামী পুজোয় আসছে একথা আগেই জানিয়েছিলেন সায়ন্তন ঘোষাল। এবার শোনা গেল পরবর্তী পুজোয় কেবল ব্যোমকেশ নয়, টক্করে থাকবেন ‘মিতিন মাসি’-ও। মিতিন মাসির সিক্যুয়েল নিয়ে আসছেন অরিন্দম শীল। পরের গল্প সুচিত্রা ভট্টাচার্যের ‘কেরালায় কিস্তিমাত’। ছবিরও নাম একই থাকবে বলে জানা যাচ্ছে।

ব্যোমকেশ, শবরের পর মিতিন মাসি ছিল অরিন্দম শীলের নতুন চ্যালেঞ্জ, আর প্রথম ছবির পর বোঝাই যাচ্ছে তিনি সফল। অ্যাকশনে বদমাইশদের কুপোকাত করছেন বছর তিরিশের এক মেয়ে। পর্দায় বাঙালি দর্শক তাড়িয়ে উপভোগ করেছেন সেই অ্যাকশন দৃশ্য। সুচিত্রা ভট্টাচার্যের ‘হাতে মাত্র তিন দিন’ গল্প নির্ভর ছিল প্রথম ‘মিতিন মাসি’।

আরও পড়ুন, র‍্যাপেই কৃষকদের দুর্দশার প্রতিবাদ, দর্শকের মন জয় কলকাতার র‍্যাপারের

প্রজ্ঞাপারমিতা মুখোপাধ্যায়, অর্থাৎ মিতিন মাসির চরিত্রে রয়েছেন কোয়েল মল্লিক। যদিও পরবর্তী ছবির কাস্টিং এখনও ঠিক হয়নি, তবে শোনা যাচ্ছে কেরলেই শুটিং হবে এই ছবির। এই ছবিতেও সঙ্গীত ও ব্যাকগ্রাউন্ড স্কোরের দায়িত্বে থাকছেন বিক্রম ঘোষ। সিনেমাটোগ্রাফি করছেন শুভঙ্কর ভড়।

mitin masi
‘মিতিন মাসি’র প্রথম ছবির সেটে কোয়েল এবং বিনয় পাঠক। ফোটো- ইনস্টাগ্রাম

বাংলার মিস. মার্পেলকে নিয়ে টানাটানি শুরু হয়েছে বেশ কিছুদিন আগেই। সুচিত্রা ভট্টাচার্যের দশটি গল্পের সত্ত্ব কিনেছেন হিমাংশু ধানুকা আর ক্যামেলিয়া প্রযোজনা সংস্থার সঙ্গে ছবি তৈরি করছেন অরিন্দম শীল। পরমব্রত চট্টোপাধ্যায় মিতিন মাসির উপর তৈরি করছেন ওয়েব সিরিজ। মুখ্য চরিত্রে থাকতে পারেন অর্পিতা চট্টোপাধ্যায়।

আরও পড়ুন, যৌন হেনস্থার অভিযোগ, শিক্ষক পদে ইস্তফা থিয়েটার শিল্পীর

তবে সে যাই হোক, পর্দায় বাংলার মিস. মার্পেলকে দেখে চর্চা শুরু হয়েছে ইতিমধ্যেই। সেই জনপ্রিয়তার হাতেই কার্যত বাধ্য হয়ে সিক্যুয়েল আনছেন পরিচালক। বুদ্ধিদীপ্ত, ভয়হীন, বেপরোয়া, তীক্ষ্ণ দৃষ্টির অধিকারী মিতিন মাসি। বুদ্ধির ধার আর কবজির জোরে কার্যসিদ্ধি করেন মিতিন। তারই নতুন কারসাজি দেখা যাবে সামনের পুজোয়।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Koel mallicks mitin masi sequel on next durga puja