বড় খবর

কফি উইথ করণ সিজন ৬-এর প্রথম অতিথি আলিয়া ভাট ও দীপিকা পাড়ুকোন

করণ জোহরের টুইট থেকেই জানতে পারা গেল দীপিকা পাড়ুকোন ও আলিয়া ভাটই প্রথম অতিথি কফি উইথ করণ সিজন সিক্সের। ২১ অক্টোবর থেকে শুরু হতে চলেছে এই সিজন।

কফি উইথ করণে আলিয়া-দীপিকা জুটি

২১ অক্টোবরই শুভ উদ্বোধন হবে কফি উইথ করণের ষষ্ঠ সিজনের। আর তার আগে অতিথি তালিকা নিয়ে অনেক জল্পনা হয়েছে। কখনও নাম এসেছে অনুষ্কা শর্মা-বিরাট কোহলির তো কেউবা জানিয়েছেন প্রথমেই আসবেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। কিন্তু সমস্ত জল্পনায় জল ঢাললেন স্বয়ং করণ জোহর। করণ জোহরের টুইট থেকেই জানতে পারা গেল দীপিকা পাড়ুকোন ও আলিয়া ভাটই প্রথম অতিথি কফি উইথ করণ সিজন সিক্সের। টুইটে তিনি বলেছেন, ”দ্য ফার্স্ট কাপ অফ কফি ইজ অল অ্যবাউট গার্ল পাওয়ার।”

কফি উইথ করণের গত সিজনগুলোতে দীপিকা এসেছিলেন সোনম কাপুর, প্রিয়াঙ্কা চোপড়া, শাহরুখ খান ও ফারহা খানের সঙ্গে। সোনমের সঙ্গে তাঁর যুগলবন্দী অনেক বিতর্কও ডেকে এনেছিল কারণ তিনি ইঙ্গিত দিয়েছিলেন যে তৎকালীন বয়ফ্রেন্ড রণবীর কাপুর নাকি তাকে ঠকিয়েছিলেন।

আর এর আগে আলিয়া ভাট কফি উইথ করণে এসেছিলেন বরুণ ধাওয়ান, সিদ্ধার্থ মালহোত্রা, পরিণীতি চোপড়া এবং শাহরুখ খানের সঙ্গে। আর এই সেই বিখ্যাত শো যেখানে জিকে রাউন্ডে অদ্ভুত সব উত্তর দিয়ে ট্রোলড হয়েছিলেন হাইওয়ে গার্ল। এবারে নাকি সারা আলি খানও আসছেন তাঁর বাবা সইফ আলি খানের সঙ্গে। প্রসঙ্গত, ‘সিমবা’ ছবিতে রণবীর সিংয়ের বিপরীতে ডেবিউ করছেন সারা।

আরও পড়ুন, অনুষ্কা-বরুণের ‘সুই ধাগা’ প্রথম দিনেই ১০ কোটির অঙ্ক ছুঁতে পারে

২০০৪ সালে এই শো শুরু হওয়ার পর থেকেই জনপ্রিয়তা পেতে থাকে। অনেক তারকা তো নিজের অজান্তেই পছন্দ অপছন্দ নিয়ে কথা বলে ফেলেন, যা তাঁদের সচরাচর বলতে দেখা যায় না। কফি কুইজ ও র‍্যাপিড ফায়ার রাউন্ড তো ভীষণ জনপ্রিয়। তার একটা কারণ অবশ্য করণ জোহরের ব্যক্তিত্ব। বলিউড ফ্যানেদের কফি উইথ করণ যে সবচেয়ে প্রিয় টক শো তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Koffee with karan 6 alia bhatt deepika padukone first guests

Next Story
ভিকি কৌশলের মিলিটারি ড্রামার ঝলকে গায়ে কাঁটা দেবে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com