বড় খবর


অনুষ্কা-বরুণের ‘সুই ধাগা’ প্রথম দিনেই ১০ কোটির অঙ্ক ছুঁতে পারে

আজ মুক্তি পাওয়া ছবি সুই ধাগা নিয়ে উচ্চাশা রয়েছে ট্রেড বিশেষজ্ঞদের মধ্যে। অনুষ্কা শর্মা ও বরুণ ধাওয়ান অভিনীত এই ছবির প্রচারও ছিল তুঙ্গে।

Sui Dhaga film press Meet Express Photo Shashi Ghosh
সুই ধাগা ছবির প্রচারে কবকাতায় এসেছিলেন অনুষ্কা শর্মা ও বরুণ ধাওয়ান। ছবি-শশী ঘোষ

সরকারের ‘মেক ইন ইন্ডিয়া’ ক্যাম্পেনকেই সামনে আনবে এই ছবি। এই ছবি কারিগরের লড়াইয়ের ছবি। দেশীয় এমব্রয়ডারিকে বাঁচিয়ে রাখার চেষ্টা। ছবিতে বরুণ ধাওয়ান লক্ষ্যহীন আপন খেয়ালে চলা একজন ভাবে ভোলা মানুষ। তার স্ত্রী মমতা তাকে উদ্ধুদ্ধ করে নিজের আত্মসম্মান নিয়ে কোনও কাজ শুরু করতে। সেখান থেকেই সেলাই মেশিন কিনে হ্যান্ডলুম ব্যবসার শুরু। আর এই ছবিতে বরুণের ক্যাচ লাইন, ‘সব বড়িয়া হ্যায়’। সুই ধাগা নিয়ে উচ্চাশা রয়েছে ট্রেড অ্যানালিস্টেদের। অনুষ্কা শর্মা ও বরুণ ধাওয়ান অভিনীত এই ছবির প্রচারও ছিল তুঙ্গে।

ট্রেড অ্যানালিস্ট গিরিশ জোহর বলেন, ”বরুণ-অনুষ্কা এবং যশ রাজ দুর্দান্ত যুগলবন্দী। আর ছবি নিয়েও বেশ ভাল রকমই প্রচার করেছেন এই টিম। বলিউডের ট্রেন্ড বলছে, দেশীয় গল্প ভাল চলছে ইদানিং। বক্স অফিসে চলছে অনেকদিন ধরে। আমার মনে হয় সুই ধাগার প্রথমদিনের বক্স অফিসের দৌড়ে ১০ কোটির ব্যবসা করা উচিৎ।”

কিন্তু গিরিশ জোহর এও ভাবছেন, যে এশিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল রয়েছে ভারত ও বাংলাদেশের মধ্যে। সেক্ষেত্রে আজ ছবির ব্যবসায় কোপ পড়তে পারে বলে আশঙ্কা। তিনি আরও বলেন, ”এশিয়া ক্রিকেট কাপ ফাইনাল রয়েছে সেটার প্রভাব বক্স অফিসে কিছুটা তো পড়বেই। কিন্তু যদি ছবির রিভিউ আর মুখে মুখে প্রচার ভাল হয়, তাহলে একটা ভাল ওপেনিংয়ের সম্ভাবনা রয়ে যায়।”

আরও পড়ুন, প্রতীক্ষার পর প্রকাশ্যে আমির-অমিতাভের যুগলবন্দী

সুই ধাগার সঙ্গে বক্স অফিসে সংঘাতের পথে হাঁটছে বিশাল ভরদ্বাজের ছবি পটাকা। সেই ছবিতে অভিনয় করেছেন সানিয়া মালহোত্রা, রাধিকা মাদান, সুনীল গ্রোভার, বিজয় রাজ এবং আরও অনেকে। কিন্তু ট্রেন্ড যা বলছে, সেখানে প্রতিযোগীতায় রয়েছে গত সপ্তাহের মুক্তিপ্রাপ্ত ছবি বাত্তি গুল মিটার চালু।

Web Title: Sui dhaaga box office prediction anushka sharma varun dhawan

Next Story
প্রতীক্ষার পর প্রকাশ্যে আমির-অমিতাভের যুগলবন্দী
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com