Koffee with Karan 7: Anil Kapoor says ‘sex’ makes him feel younger: 'সেক্স করেই যৌবন ধরে রেখেছি..', অনিল কাপুরের কথা শুনে 'থ' করণ! | Indian Express Bangla

‘সেক্স করেই যৌবন ধরে রেখেছি..’, অনিল কাপুরের কথা শুনে ‘থ’ করণ!

বড়সড় সিক্রেট ফাঁস করলেন অনিল!

‘সেক্স করেই যৌবন ধরে রেখেছি..’, অনিল কাপুরের কথা শুনে ‘থ’ করণ!
সেক্সলাইফ নিয়ে বড়সড় তথ্য দিলেন অনিল কাপুর

বয়স তাঁর কাছে সংখ্যা মাত্র! ৬৪ বছর বয়সেও কেউ যে এতটা ফিট হতে পারে, তা অনিল কাপুরকে (Anil Kapoor) না দেখলে বিশ্বাস করা দায়। এই বয়সেও গ্ল্যামার যেন ঠিকরে পড়ছে। চাইলেই বর্তমান প্রজন্মের তারকাদের টেক্কা দিতে পারেন। বি-টাউনের অনেকেই অনিলকে ঠাট্টা করে ‘চিরতরুণ’ বলেন। কিন্তু কীভাবে ষাটোর্ধ্ব হয়েও এই তারুণ্য ধরে রাখেন? এই প্রশ্ন বারবার ঘুরে ফিরে এসেছে তাঁর কাছে। এবার সেটারই জবাব দিলেন অনিল কাপুর।

সম্প্রতি ‘কফি উইথ করণ’-এ এসেছিলেন অনিল কাপুর। সেই শোয়েই তিনি ফাঁস করেন তাঁর এমন তারুণ্যের নেপথ্যের রহস্য। আড্ডার মাঝেই করণ (Karan Johar) অভিনেতাকে প্রশ্ন ছুঁড়ে দেন যে, তিনটি এমন জিনিসের নাম বলো, যা তোমাকে চেহারা এমন তারুণ্য ধরে রাখতে সাহায্য করে। যে প্রশ্ন শুনে উত্তর দিতে বিন্দুমাত্র দেরি করেননি অনিল কাপুর। বললেন, “সেক্স, সেক্স.. সেক্স..।”

অনিল কাপুরের এমন উত্তর শুনে করণ জোহর হেসে গড়িয়ে যান। শুধু তাই নয়, পাশে বসে থাকা আরেক অতিথি বরুণ ধাওয়ানেরও তখন সেরকমই পরিস্থিতি।

[আরও পড়ুন: ‘মুসলিম জোটে না! হিন্দু বিয়ে করেন কেন?’ কটাক্ষের ভয়ঙ্কর পাল্টা দিলেন নুসরত]

বলিউড নিয়ে করণ জোহরের ফোড়ণ! আর কাউচে নিত্যদিন একেক সেলিব্রিটি। সঙ্গে গরম কফি। গল্প জমে ক্ষীর! আর সেখানে তারকাদের বেডরুম থেরে সিনেমার সেট, হাঁড়ির সব খবর বের করতে বলিউডের ‘গসিপ কিং’ করণের জুড়ি মেলা ভার! এবার তাঁর কাছেই বড়সড় সিক্রেট ফাঁস করে বসলেন অনিল কাপুর।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Koffee with karan 7 anil kapoor says sex makes him feel younger

Next Story
পণপ্রথাকে সায় দিচ্ছেন! ভয়ঙ্কর বিতর্কে অক্ষয়ের বিজ্ঞাপন, নিন্দার মুখে কেন্দ্রীয় মন্ত্রীও