scorecardresearch

বড় খবর

‘মুসলিম জোটে না! হিন্দু বিয়ে করেন কেন?’ কটাক্ষের ভয়ঙ্কর পাল্টা দিলেন নুসরত

ফের ধর্মীয় কটাক্ষের মুখে পড়তে হল অভিনেত্রীকে।

‘মুসলিম জোটে না! হিন্দু বিয়ে করেন কেন?’ কটাক্ষের ভয়ঙ্কর পাল্টা দিলেন নুসরত
বিয়ে নিয়ে চরম কটাক্ষের শিকার সাংসদ নায়িকা

নুসরত জাহানকে নিয়ে বিতর্কের অন্ত নেই। সে নিখিল জৈনের সঙ্গে বিবাহ বিচ্ছেদ-ই হোক কিংবা সন্তানের জন্ম, সবেতেই বেজায় বিতর্কের মুখে পড়তে হয় টলিপাড়ার এই নায়িকাকে। এবার ফের ধর্মীয় কটাক্ষের মুখে পড়তে হল অভিনেত্রীকে। প্রশ্ন উড়ে এল ‘বারবার অমুসলিমকে বিয়ে করেন কেন?’ তবে ছেড়ে কথা বলেননি নায়িকা। পাল্টা জবাব ছুঁড়েছেন।

ঠিক কী ঘটেছে? নুসরত (Nusrat Jahan) সম্প্রতি তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে #Askmeanithing পর্ব করেছিলেন। যেখানে অনুরাগীরা নির্দ্বিধায় নায়িকাকে প্রশ্ন করার সুযোগ পান। সেই সেশনের মাঝেই এক অনুরাগী সরাসরি নুসরতকে প্রশ্ন ছুঁড়ে বসেন- “আপনি কেন অমুসলিমকেই বিয়ে করেন? নাকি আপনার মুসলিম কাউকে জোটে না?” এমন প্রশ্ন চোখে পড়তেই থেমে থাকেননি নুসরত জাহান। পাল্টা উত্তরও দিলেন।

ইনস্টা স্টোরিতেই সাংসদ-নায়িকার মোক্ষম জবাব, “আরে আপনি কোন গ্রহের মানুষ? আদৌ কি মানুষ?” প্রসঙ্গত, এই অবশ্য প্রথম নয়। এর আগেও ধর্মীয় কটাক্ষের শিকার হতে হয়েছে নুসরত জাহানকে। নিখিল জৈনের সঙ্গে বিয়ে করে সংসদভবনে সিঁদুর পরে গিয়েও চরম ট্রোল, আক্রমণের শিকার হয়েছিলেন। মুসলিমরাই ফতোয়া জারি করেছিল অভিনেত্রীর ওপর। এরপর যশের সঙ্গে বিয়ের খবর প্রকাশ্যে আসতেও একইভাবে ট্রোলড হতে হয় নায়িকাকে। এবার ফের ধর্ম নিয়ে আক্রমণের সম্মুখীন নুসরত।

[আরও পড়ুন: ‘উনি নিজেও ইনসিকিওরড’, KK-বিতর্কে রূপঙ্করকে পাল্টা দিলেন ইমন]

উল্লেখ্যে, সম্প্রতি থাইল্যান্ডে বেড়াতে গিয়েছিল যশ-নুসরত। সেখান থেকে ছবিও শেয়ার করেন তারকাদম্পতি। টলিপাড়ার এই নায়িকা সর্বদাই বিতর্কের কেন্দ্রবিন্দুতে। সম্প্রতি শোনা গিয়েছিল, সেই কারণেই নাকি এবার সলমন খানের বিগ বস-এর ঘরের অতিথি তালিকায় নাম লেখাতে চলেছেন তিনি। তবে সেই খবরে অবশ্য এখনও সিলমোহর পড়েনি। বাকিটা সময় বলবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Why nusrat jahan married non muslims actress gave befitting reply