scorecardresearch

সামান্থাকে কোলে নিয়ে নেচে-কুঁদে অস্থির অক্ষয়! দেখে হতভম্ব করণ জোহর

নেটদুনিয়ায় নিন্দার ঝড়! স্ত্রী টুইঙ্কল কি দেখলেন?

Koffee With Karan, Akshay Kumar Samantha Prabhu, Akshay samantha in Koffee With Karan, Karan Johar, Akshay Kumar Controversy, অক্ষয় কুমার, সামান্থা প্রভু, করণ জোহর, কফি উইথ করণ, অক্ষয় সামান্থার নাচ, Indian Express Entertainment News, Bengali News today
করণ জোহরের সামনে 'ও আন্তাভামা' গানে অক্ষয়-সামান্থার উদ্দাম নাচ

সামান্থা প্রভুকে কোলে তুলে উদ্দাম নাচ অক্ষয় কুমারের। করণ জোহরের সামনেইএমন কাণ্ডকারখানা। আর দুই তারকার এমন শরীরী হিল্লোল দেখে রীতিমতো হতভম্ব হয়ে গিয়েছেন করণ জোহর। সেই ভিডিও ভাইরাল হতেই বলিউডের খিলাড়ি কুমারকে নিয়ে ছি-ছি কার পড়ে গেল।

হলটা কী? সম্প্রতি ‘কফি উইথ করণ’-এর অতিথি হিসেবে জুটি বেঁধে হাজির হয়েছিলেন অক্ষয় কুমার এবং সামান্থা প্রভু (Akshay Kumar Dancing with Samantha)। ‘পুষ্পা’-র এই আইটেম গার্লকে নিয়ে বলিউডেও শোরগোল কম নয়। আর সেই শোয়ের একটা কাণ্ড ঘটিয়ে বসলেন অক্ষয় কুমার। সামান্থাকে কোলে তুলে ঘাড়ে নিয়ে উদ্দাম নাচ শুরু করলেন। কিছুতেই থামাতে পারেননি সঞ্চালক করণ জোহর। আর অভিনেতার এমন কীর্তিতে হতবাক হওয়ার সঙ্গে সঙ্গে লজ্জায় লাল হয়ে গিয়েছে করণের মুখ। ‘কফি উইথ করণ’-এর সেই অংশের ভিডিও ভাইরাল হতেই নেটদুনিয়ার নীতিপুলিশদের চর্চা তুঙ্গে।

ভাইরাল ওই ভিডিওতে দেখা গিয়েছে, নায়িকাকে কোলে তুলেই ‘কফি উইথ করণ’-এর মঞ্চে গ্র্যান্ড এন্ট্রি নেন খিলাড়ি কুমার। শোয়ে হাসিঠাট্টা, আড্ডার মাঝখানেই সামান্থা প্রভুকে কোলে তুলে নেন অক্ষয়। নেপথ্যে বাজছে ‘পুষ্পা দ্য রাইজ’ সিনেমার জনপ্রিয় আইটেম নাম্বার ‘ও আন্তাভামা..’। সিনেমায় যে গানে সামান্থার সঙ্গে নাচতে দেখা গিয়েছিল নায়ক আল্লু অর্জুনকে। গোটা বিশ্ব তোলপাড় করে দিয়েছে এই গান। আর সেই আইটেম গার্ল সামান্থাকেই যখন হাতের নাগালে পেলেন অক্ষয়, তখন ‘ও আন্তাভামা..’ গানে কোমর দোলানোর সুযোগ হাতছাড়া করলেন না।

‘কফি উইথ করণ’-এ অক্ষয়-সামান্থার ওই ভাইরাল ভিডিও দেখে নেটদুনিয়ার একপক্ষ অভিনেতাকে দুঃসাহসী তকমা দিলেও, আরেকপক্ষ কিন্তু ছি-ছি করেছেন। এমনকী অক্ষয় কুমারকে কটুক্তি-সমালোচনা করতেও পিছপা হননি। কেউ বলেছেন, ‘এমন অশ্লীলতা করণ জোহর বরদাস্ত করলেন কীভাবে?’ কারও বা মন্তব্য, ‘অক্ষয় কুমার নিজের সীমা ভুলে গিয়ে এই অসভ্যতা করছেন, আর করণ জোহরও কী সুন্দর দাঁড়িয়ে দাঁড়িয়ে তা দেখছেন! এটা ফাইনাল কাটে গেল কীভাবে?’

[আরও পড়ুন: জাতীয় মঞ্চে বিরাট সম্মান ‘অভিযাত্রিক’-এর ঝুলিতে, লাফাচ্ছেন শ্রীলেখা মিত্র]

অক্ষয়-কীর্তি দেখে যদিও বেচারা করণ জোহরের কিচ্ছু করার ছিল না। কারণ তিনি নিজেই অবাক হয়ে গিয়েছেন। বলিউডের খিলাড়ি কুমারের এই সিগনেচার স্টাইল দেখে সামান্থাও নাচের শেষে অবাক হয়ে নিজেকে সামলে নিয়েছেন। তবে এবার প্রশ্ন, নেটদুনিয়ায় তো হইচই হল, কিন্তু অক্ষয়-সামান্থার এমন দৃষ্টিকটু নাচ স্ত্রী টুইঙ্কল খান্না কি দেখলেন?

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Koffee with karan akshay kumar called creepy ugly for dancing with samantha