scorecardresearch

বড় খবর

কিয়ারা-সিদ্ধার্থের বিয়ের খবর ফাঁস! করণের ভবিষ্যদ্বাণী ‘বাচ্চা দেখতে সুন্দর হবে’

তাহলে শীঘ্রই চারহাত এক হচ্ছে সিড-কিয়ারার?

কিয়ারা-সিদ্ধার্থের বিয়ের খবর ফাঁস! করণের ভবিষ্যদ্বাণী ‘বাচ্চা দেখতে সুন্দর হবে’
সিড-কিয়ারার সম্পর্ক নতুন রূপ নিচ্ছে?

জমে উঠেছে ‘কফি উইথ করণ’। একের পর এক তারকা সমাবেশ, আর তাঁর সঙ্গে পরপর খোলাসা হচ্ছে নতুন নতুন তথ্যের। এর আগের দিন ছিলেন সিদ্ধার্থ-ভিকি, আর এই পর্বে শাহিদ-কিয়ারা। সিক্রেট রিভিল করতেই ব্যাস্ত করণ। আর সেই নিয়ে রীতিমতো হইচই নেটপাড়ায়। সিদ্ধার্থ (Siddharth Malhotra Kiara Advani) এসে হালকা ইঙ্গিত দিয়েছিলেন, তাঁদের দুজনের বিয়ের এবার কী তবে সিলমোহর পড়ল?

এই পর্বে শাহিদ-কিয়ারার উপস্থিতি যেন চার চাঁদ লাগিয়েছে করণের শোয়ে। আর একবার যখন কিয়ারা রয়েছেন সেই শোয়ে, তখন তাঁর আর সিদ্ধার্থর সম্পর্ক নিয়ে কথা উঠবে না? এই সুযোগ একেবারেই হাতছাড়া করতে চান না করণ। নানান ভাবে তাঁকে জিজ্ঞেস করলেন, দুজনের সম্পর্ক প্রসঙ্গে। আর কিয়ারাও মজার ছলে এড়িয়ে গেলেন। তবে এটুকু স্বীকার করে বললেন, সিদ্ধার্থ আমার বন্ধুর থেকে অনেক বেশি। আমি একেবারেই আমাদের সম্পর্ক এড়িয়েও যাচ্ছি না আবার সবার সামনে স্বীকারও করছি না।

আরও পড়ুন [ ‘না নাচলে পুরস্কার জুটবে না’, বিস্ফোরক কঙ্গনা! পাল্টা আইনি হুঁশিয়ারি Filmfare-এর ]

এই ঘটনা সাপেক্ষে যথারীতি হাসির রোল কাউচে। করণের সঙ্গে জুরলেন শাহিদও। সোজাসুজি বললেন, এরা দুজনেই খুব মিষ্টি। একসঙ্গে ওদের দারুণ লাগে। কিন্তু করণের কোনও তুলনা নেই, সে নিজের কাজ করতে ব্যাস্ত। বলে বসলেন, ওদের বাচ্চা দারুণ সুন্দর হবে। এই কথা বলেই হেসে ফেটে পড়লেন বাকিরা।

আগের দিনও সিদ্ধার্থকে নিয়ে মজেছিলেন করণ। নানা ভাবে তাঁর থেকে সম্পর্ক প্রসঙ্গে জানতে চাইছিলেন পরিচালক। যদিও বা মুখে কুলুপ এঁটেছিলেন তিনি, এবার কিয়ারার বয়ানে অনেককিছুই পরিস্কার হয়ে গেল।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Koffee with karan kiara advani said siddharth is more than friend