কফি উইথ করণে একসঙ্গে আসছেন সারা আলি খান ও সইফ আলি খান

কফি উইথ করণের নতুন সিজনের শুটিং শুরু হয়ে গেল। বুধবার ষষ্ঠ সিজনের জন্য শুট করলেন সারা ও সইফ আলি খান। বাবা-মেয়ের জুটি দিয়েই শুরু এই সিজন।

By: Mumbai  October 4, 2018, 9:38:48 AM

করণ জোহরের কফি উইথ করণের নতুন সিজনের প্রথম শুটিং শুরু হয়ে গেল। আর বুধবার ষষ্ঠ সিজনের জন্য শুটিং করলেন সারা ও সইফ আলি খান। বাবা-মেয়ের জুটি দিয়েই শুরু এই সিজন। শুটিং সেট থেকেই ছবি শেয়ার করলেন করণ জোহর। আর ছবির ক্যাপশনে লেখেন, ”আজ কফি উইথ করণের প্রথম দিনের শুটিং। শুট হল খুনশুটি করে এবং অত্যন্ত প্রতিভাবান বাবা-মেয়ের জুটির সঙ্গে।”

সারা আলি খানের এবছরের শেষেই বলিউডে ডেবিউ হবে সিম্বা ছবিতে। সেই ছবির ফোটোও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সারা। সঙ্গে নিজেকে ভাগ্যবতীও বলেছেন।

 

View this post on Instagram

 

Lucky me ????????‍♀️???? #simmba #cantbelieveit #toomuchlove #blessed

A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on


সারা আলি খান, অমৃতা সিং ও সইফ আলি খানের কন্যা। ধর্মা প্রোডাকশনের ছ্ত্রছায়াতেই বলিউডে ডেবিউ হচ্ছে তাঁর। কফি উইথ করণেও-এটা সারার প্রথমবার। তবে সইফ কিন্তু এই নিয়ে পঞ্চমবার অতিথি হলেন এই শোয়ের। এর আগে প্রীতি জিন্টা, সোহা আলি খান, করিনা কাপুর ও কঙ্গনা রানাওয়াতের সঙ্গে কফিতে চুমুক দিয়েছেন সইফ।

আরও পড়ুন, জসলীনের সঙ্গে সম্পর্ক ভাঙলেন অনুপ জলোটা

করণ জোহর ইতিমধ্যে জানিয়ে দিয়েছেন ২১ অক্টোবর থেকে শুরু হচ্ছে কফি উইথ করণ সিজন সিক্স। আর তার প্রথম এপিসোডের অতিথি হবেন আলিয়া ভাট ও দীপিকা পাড়ুকোন। ২০০৪ সালে এই শো শুরু হওয়ার পর থেকেই জনপ্রিয়তা পেতে থাকে। অনেক তারকা তো নিজের অজান্তেই পছন্দ অপছন্দ নিয়ে কথা বলে ফেলেন, যা তাঁদের সচরাচর বলতে দেখা যায় না। কফি কুইজ ও র‍্যাপিড ফায়ার রাউন্ড তো ভীষণ জনপ্রিয়। তার একটা কারণ অবশ্যই করণ জোহরের ব্যক্তিত্ব। বলিউড ফ্যানেদের কফি উইথ করণ যে সবচেয়ে প্রিয় টক শো তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Koffee with karan sara ali khan saif ali khan

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X