scorecardresearch

ফের কলকাতার বুকে আত্মহত্যার চেষ্টা অভিনেত্রীর, অবস্থা সঙ্কটজনক

পল্লবী-বিদিশা ঘটনার পুনরাবৃত্তি!

ফের কলকাতার বুকে আত্মহত্যার চেষ্টা অভিনেত্রীর, অবস্থা সঙ্কটজনক
মডেল-অভিনেত্রীর আত্মহত্যার চেষ্টা

ফের কলকাতার বুকে আত্মহত্যার চেষ্টা উঠতি মডেলের (Model Suicide)। ফেসবুক পোস্টে আত্মহত্যার কারণ জানিয়ে ঘুমের ওষুধ খেয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা করেন দেবলীনা দে নামে ওই তরুণী।

প্রাণে বেঁচে গেলেও দেবলীনার অবস্থা সঙ্কটজনক। আপাতত মুকুন্দপুর বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। আত্মহত্যা করার আগে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন ওই উঠতি মডেল (Kolkata Model Actress Suicide)। এহেন পদক্ষেপ করার জন্য সেখানে সোজাসাপ্টাভাবে পরিবারকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন তিনি। দেবলীনা লেখেন, “আমি অনেক স্ট্রাগল করেছি বেঁচে থাকার জন্য। আমার পরিবারই একমাত্র দায়ী সবকিছুর জন্য। এবার আমি শান্তি চাই। বিদায়।”

গত দেড় বছর ধরে মুকুন্দপুর এলাকার এক ফ্ল্যাটে ভাড়া নিয়ে থাকতেন ওই মডেল। আসল বাড়ি কালনায়। বাংলা ধারাবাহিকে অল্পবিস্তর কাজও করছিলেন। তবে উপার্জন খুব একটা ছিল না। আর এই অর্থাভাবের কারণে জীবনযাপনের খরচ চালানোর জ-ন্য বাড়ির সঙ্গে ঝামেলা লেগে থাকত বলে সূত্রের খবর।

[আরও পড়ুন: আম্বানিদেরও টেক্কা! কার্তিক আরিয়ানের এই দামি গাড়ি ভারতে আর কারও কাছে নেই]

ঠিক কী সমস্যা ঘটে? দেবলীনার ১০ হাজার টাকা বাড়ি ভাড়া থেকে শুরু করে খাওয়ার খরচও বাড়ির থেকেই দেওয়া হত। তবে সম্প্রতি তাঁর জন্মদিনে কালনায় গিয়ে বাড়িতে তিনি বুটিক খোলার কথা জানান। বাবাকে বলেন এই ব্যবসার জন্য তাঁর লক্ষাধিক টাকা দরকার। তখনই বেঁকে বসেন পরিবারের সদস্যরা। ভাইয়ের সঙ্গে হাতাহাতি, তুমুল বচসা। ব্লকও করে দেন তিনি ভাইকে। পরের দিন কলকাতায় ফেরেন তিনি।

পরিবারের তরফে জানানো হয়, দেবলীনা মুডি ও অল্পেতেই রেগে যান বলে তাঁর মা সেদিন তাঁর সঙ্গে কলকাতায় আসতে চেয়েছিলেন। কিন্তু তিনি না করে দেন। শুক্রবার একটি মিউজিক ভিডিওর শুট করতে গিয়ে সেখান থেকে হঠাৎ-ই নিরুদ্দেশ হয়ে যান তিনি। পরে ফেসবুকে পোস্টে আত্মহত্যার কথা জানিয়ে রাতে ঘুমের ওষুধ খান। ভোর রাতে তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kolkata model actress attempt suicide