কনীনিকা-সুরজিতের জীবনে নয়া সদস্য

বুধবার সকালে কন্যা সন্তানের জন্ম দিলেন কনিনীকা। নতুন সদস্যের আগমন ঘটেছে সুরজিৎ ও কনীনিকার জীবনে। স্বভাবতই খুশির আমেজ বন্দ্যোপাধ্যায় ও হরি পরিবারে।

By: Kolkata  Updated: June 12, 2019, 04:24:42 PM

মা হলেন অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়। বুধবার সকালে কন্যা সন্তানের জন্ম দিলেন কনিনীকা। নতুন সদস্যের আগমন ঘটেছে সুরজিৎ ও কনীনিকার জীবনে। প্রসঙ্গত, কনীনিকার স্বামী সুরজিতের আগের পক্ষের একটি পুত্রসন্তান রয়েছে, দ্রোণ। তার সঙ্গেও ভীষণ ভাল সম্পর্ক কনীনিকার। গর্ভবর্তী হওয়ার পরই ধারাবাহিকে ইতি টেনেছিলেন অভিনেত্রী। ‘অন্দরমহল’ থেকে বিরতি নিয়েছিলেন।

স্বভাবতই খুশির আমেজ বন্দ্যোপাধ্যায় ও হরি পরিবারে। সোশাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা ভক্তদের। ধারাবাহিক ছাড়াও সম্প্রতি ‘মুখার্জীদার বউ’ ও ‘কণ্ঠ’ ছবিতে দেখা গিয়েছে কনীনিকাকে। অন্তঃসত্ত্বা অবস্থাতেই হাজির ছিলেন ছবির প্রচারে। ধারাবাহিক থেকে সরে আসার পরই প্রকাশ্যে এসেছিল কনীনিকার গর্ভবতী হওয়ার খবর।

আরও পড়ুন, কীভাবে এগিয়েছে রাজের ‘পরিণীতা’-র গল্প?

koneenica সম্প্রতি একটি অনুষ্ঠাবে কনীনিকা। ফোটো- কনীনিকার ফেসবুক।

জুন মাসেই ডেলিভারি হওয়ার কথা ছিল। সেই মতো জুনের প্রথম সপ্তাহেই মিলল সুখবর। কিছুদিন আগে বন্ধুরা সকলে মিলে সাধের আয়োজন করেছিলেন। সেই সব ছবির সোশাল মিডিয়ায় পোস্ট করেছিলেন কনীনিকা। উপস্থিত ছিলেন রেচেল হোয়াইট, নন্দিতা রায়ের মতো তারকারা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Koneenica banerjee surajit hari welcomes a new born

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X