কীভাবে এগিয়েছে রাজের ‘পরিণীতা’-র গল্প?

নিজের মতো চিত্রনাট্য সাজিয়েছেন রাজ। একজন পড়ুয়া ও তার গৃহশিক্ষককে কেন্দ্র করেই এগিয়েছে ছবির গল্প। রহস্য-রোমাঞ্চে পূর্ণ এই ছবির গল্প শুরু হয় মেহুল ও তাঁর শিক্ষক বাবাইদাকে নিয়ে।

By: Kolkata  Updated: Jun 12, 2019, 3:27:03 PM

বিয়ের পর আবার বড়পর্দায় ফিরছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, সৌজন্যে ‘পরিণীতা’। আর এই ছবির গল্প রাজ চক্রবর্তী পেয়েছিলেন সোশাল মিডিয়া মারফৎ, একথা এখন প্রায় কারও অজানা নয়। বেশ কিছুদিন ধরে রাজ এমন গল্পের খোঁজে ছিলেন যেখানে তিনি অভিনেত্রী হিসেবে শুভশ্রীর যথাযথ ব্যবহার করতে পারেন। শুভশ্রীও বরের নির্দেশনাতেই কাজ করবেন বলে স্থির করেছিলেন। তারই ফল ‘পরিণীতা’।

তবে এ ছবির সঙ্গে শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের কোনও যোগ নেই। নিজের মতো চিত্রনাট্য সাজিয়েছেন রাজ। একজন পড়ুয়া ও তার গৃহশিক্ষককে কেন্দ্র করেই এগিয়েছে ছবির গল্প। রহস্য-রোমাঞ্চে পূর্ণ এই ছবির গল্প শুরু হয় মেহুল ও তাঁর শিক্ষক বাবাইদাকে নিয়ে। মেহুল স্কুলে পড়ে, বাবাইদাকে একটু অন্য চোখেও দেখে। জানলা দিয়ে একমনে বাবাইদের বাড়ির দিকে তাকিয়ে থাকে।বলা যেতে পারে মেহুলের ক্রাশ বাবাই দা।

আরও পড়ুন, নুসরতের বিয়েতে তুরস্কে আমন্ত্রিত কারা?

এদিকে বাবাই মেহুলকে ছাত্রী ছাড়া অন্যভাবে ভাবে না, কেবলমাত্র পড়াশোনায় সাহায্য করে। একটি দোলের দিনে বাবাই মেহুকে বাড়িতে ডাকে। এরপরেই বদলে যায় মেহুলের জীবন। টমবয়, দুরন্ত মেয়েটি শান্ত, দায়িত্বপরায়ণ হয়ে ওঠে। ছবিতে মেহুলের এই জীবনধারাকেই ক্যামেরাবন্দী করতে চেয়েছেন রাজ। ছবিতে মেহুলের ভূমিকায় দেখা যাবে শুভশ্রীকে এবং বাবাইদা ঋত্বিক চক্রবর্তী।

রাজ চক্রবর্তীর প্রোডাকশন হাউসের ব্যানারে তৈরি এই ছবির পরিচালক রাজ চক্রবর্তী। শুভশ্রী-ঋত্বিক ছাড়াও ছবিতে অভিনয় করেছেন গৌরব চক্রবর্তী, আদৃত, লাবনী সরকার। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। ক্যামেরায় মানস গঙ্গোপাধ্যায়। অর্কপ্রভ মুখোপাধ্যায়ের মিউজিক থাকবে ‘পরিণীতা’য়।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook


Title: Parineeta Raj-Subhashree: কীভাবে এগিয়েছে 'পরিণীতা'-র গল্প?

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement