scorecardresearch

বড় খবর

‘মা’ নেই এবছর, বাড়ির কালীপুজোয় মন খারাপ কৌশানীর

গতবছর হারিয়েছেন মা-কে, এবার মন খারাপ অভিনেত্রীর

‘মা’ নেই এবছর, বাড়ির কালীপুজোয় মন খারাপ কৌশানীর
কৌশানীর বাড়ির পুজো

বাড়িতে পুজো, কিন্তু এবছর মা তাঁর সঙ্গে নেই। কৌশানীর বাড়ির পুজোয় আয়োজন থাকলেও মায়ের অভাব কিন্তু ভালমতই বুঝতে পারছেন অভিনেত্রী।

রাত পেরোলেই দীপান্বিতা কালীপুজো। কৌশানী মুখোপাধ্যায়ের বাড়িতে আড়ম্বরে পুজো হয়। কিন্তু এবছর তাঁর মন ভাল নেই। গতবছর হঠাৎ করেই মাকে হারিয়েছেন তিনি। কিন্তু পুজো বন্ধ করতে নারাজ টলি নায়িকা। বাড়িতে পুজো হচ্ছে কিন্তু মা নেই, সবকিছুই যেন বদলে গেছে।

আরও পড়ুন [ ভিড় করেছে হাজারো স্মৃতি, স্কুলের ক্লাসরুমে ঢুকতেই আবেগপ্রবণ অঙ্কুশ ]

গতবছর কালীপুজোর দুদিন আগেই মাকে হারিয়েছেন কৌশানী। তাঁর কথায়, সেইবছর একই রঙের বেনারসী কিনেছিলেন মা এবং মেয়ে। কিন্তু পরে ওঠেননি। মাকে সাজিয়ে গুজিয়েই শেষকৃত্যে পাঠিয়েছিলেন। নিজের শাড়িটা আজও স্বযত্নে তুলে রেখেছেন। সেটাই এবছর পড়বেন কৌশানী।

কালীপুজোর দিন বাড়িতে হই-হুল্লোড়। কৌশানী এক সংবাদমাধ্যমে বললেন, “সকলেই আছে, বাবা, বনি মাসি মেসো- মায়ের স্মৃতি চারিপাশে। গতবছর পুজো বন্ধ থাকলেও এবার কিন্তু নিয়ম মেনেই পুজো করব। বাড়িতে প্রতিষ্ঠিত মূর্তি। তারাপীঠ এর পুরোহিতরা এসেই পুজো করবেন। হোম-যজ্ঞ হবে। কিন্তু পুজোর দিন একেবারেই নিরামিষ ভোগ। পোলাও থেকে ছানার তরকারি, মিষ্টি সবই থাকছে”। আর মঙ্গলবার রয়েছে দীপাবলির পার্টি। সেদিন আমিষ আয়োজন, উৎসবের আলোয় সেজে উঠবেন নায়িকা। 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Koushani mukherjee home kali puja