scorecardresearch

‘মিমি’-র জন্য ১৫ কিলো ওজন বাড়াবেন কৃতি

Kriti Sanon: অল্প সময়ের মধ্যে ওজন বাড়ানো বা কমানো খুব একটা সোজা কাজ নয়। কিন্তু সেই কঠিন কাজটি করতে চলেছেন বলিউড অভিনেত্রী।

‘মিমি’-র জন্য ১৫ কিলো ওজন বাড়াবেন কৃতি
কৃতি শ্যানন।

কৃতি শ্যানন বলিউডে পরিচিত তন্বী, সুন্দরী অভিনেত্রী হিসেবে। আর বলিউডের অভিনেত্রীরা যে অত্যন্ত কঠিন রুটিনের মধ্যে দিয়ে নিজেদের তন্বী রাখেন, তা প্রায় সকলেরই জানা। কিন্তু চরিত্রের প্রয়োজনে বহু অভিনেতা-অভিনেত্রী ওজন বাড়িয়েছেন। যেমন, সলমন খান, আমির খান থেকে ভূমি পেডনেকর। এবার সেই তালিকায় যুক্ত হতে চলেছে কৃতি শ্যাননের নাম। সম্প্রতি এমনটাই জানা গিয়েছে পিটিআই সূত্রে।

নিউজ এইট্টিন-এর একটি প্রতিবেদন অনুযায়ী, পিটিআই সূত্রের খবর, নতুন ছবি ‘মিমি’-র জন্য ৭০ কিলো ওজনে পৌঁছতে হবে কৃতি শ্যাননকে। অর্খাৎ তাঁর বর্তমান ওজন যা, তার থেকে ১৫ কিলো ওজন বাড়াতে হবে তাঁকে। নতুন চরিত্রের জন্য এই কঠিন কাজটি সানন্দেই গ্রহণ করেছেন অভিনেত্রী।

আরও পড়ুন: অক্ষয়কুমারের বিরুদ্ধে পুলিশি পদক্ষেপের দাবি

দীনেশ বিজন প্রযোজিত ‘মিমি’ ছবিটি মরাঠি ছবি ‘মালা আই ভায়ছিয়া’ অবলম্বনে নির্মিত হবে, যার পরিচালক লক্ষ্মণ উটেকর। মরাঠি ভাষায় সেরা ছবির জাতীয় পুরস্কার পেয়েছিল ওই ছবি ২০১১ সালে। নতুন এই কাজ প্রসঙ্গে কৃতি বলেন, ”এতটা ওজন বাড়ানো আমার কাছে খুবই চ্যালেঞ্জের বিষয় কারণ এর আগে আমাকে কখনও ওজন বাড়াতে হয়নি। আমার শরীরের উপর এই এক্সপেরিমেন্টটা আগে করিনি। হাতে সময় কম। এর মধ্যে আমাকে অনেকটা বেশি ক্যালোরি ইনটেক করতে হবে। ওদিকে আমার মেটাবলিজম ভাল। সব মিলিয়েই তাই একটু কঠিন।

তবে নিজের উপর এই এক্সপেরিমেন্ট করতে বেশ আগ্রহী কৃতি। কীভাবে শরীরে তার প্রভাব পড়ে, সেই বিষয়ে বেশ কৌতূহলী তিনি। জানালেন, ”আমি আমার এই পরিবর্তনটা দেখতে খুবই আগ্রহী। আর এই চরিত্রটা আমার খুব মনের কাছাকাছি। এর জন্য যতটা দিতে হয় আমি দেব। তার জন্য যদি অন্য কাজ ছেড়ে দিতে হয়, দেব।”

‘মিমি’ ছবিটি মুক্তি পাবে এই বছরের মাঝামাঝি বা শেষের দিকে। ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছএন সাই তমহাঙ্কর ও পঙ্কজ ত্রিপাঠি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kriti sanon plans to gain 15 kilos for upcoming film mimi