কে থাকবে, কে হারিয়ে যাবে, তা ঠিক করে দর্শক-শ্রোতা: কুমার শানু

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে নেপটিজম নিয়ে আলোচনাই হয়ে উঠেছে হট টপিক। এক এক করে বলিউডের স্বজনপোষণ নিয়ে মুখ খুলছেন অভিনয় জগৎ এবং সংগীত জগতের দিকপালরা। এবার পালা জনপ্রিয় কণ্ঠশিল্পী কুমার শানুর। ৪ মিনিটের…

By:
Edited By: Madhumanti Chatterjee Mumbai  Updated: June 26, 2020, 01:43:04 PM

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে নেপটিজম নিয়ে আলোচনাই হয়ে উঠেছে হট টপিক। এক এক করে বলিউডের স্বজনপোষণ নিয়ে মুখ খুলছেন অভিনয় জগৎ এবং সংগীত জগতের দিকপালরা। এবার পালা জনপ্রিয় কণ্ঠশিল্পী কুমার শানুর। ৪ মিনিটের লম্বা ভিডিও বানিয়ে নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন কুমার শানু।

ভিডিওতে তিনি বলেছেন, স্বজনপোষণ সব জায়গায় রয়েছে। আমাদের পেশায় একটু বেশি। তবে সময়ের সঙ্গে সঙ্গে কে টিকে যাবে, আর কে হারিয়ে যাবে, তা ঠিক করে দর্শক শ্রোতারাই। বলিউডের ক্ষমতাশালীরা তা ঠিক করতে পারে না।

আরও পড়ুন, সুশান্তের সঙ্গে মিষ্টি স্মৃতি উসকে দিল মৌনীর কথা

সুশান্ত প্রসঙ্গে কুমার শানু বলেছেন, “ও আমার ছেলের বয়সী। ওর মৃত্যু নিয়ে কিছু বলা খুবই যন্ত্রণাদায়ক। ওঁর আত্মা শান্তি পাক। বড় তাড়াতাড়ি চলে গেল। খুব কম সময়ের মধ্যে নাম করেছিল”।

প্রসঙ্গত, সঙ্গীতশিল্পীদের মধ্যে স্বজনপোষণের বিরুদ্ধে সাম্প্রতিক কালে মুখ খুলে শিরোনামে এসেছেন সোনু নিগম। তিনি বলেন বলিউডের গানের জগত চলে কার্যত দুটি হেভি ওয়েট পরিবারের অঙ্গুলী হেলনে। সোনু নিগমের মন্তব্যকে সমর্থন জানিয়ে মোনালি ঠাকুর বলেন অভিনয় জগতের চাইতেও গানের জগতেই নেপটিজম বেশি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kumar sanu talks about bollywood nepotism

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রণক্ষেত্র মুঙ্গের
X