বড় খবর

লাদাখে ‘লাল সিং চাড্ডা’র শ্যুটিংয়ে আমির-নাগা চৈতন্য, একফ্রেমে ‘প্রাক্তন’ কিরণও

বিবাহবিচ্ছেদের পরও আমিরের সঙ্গে লাদাখে কাজে রয়েছেন কিরণ রাও। ছবি শেয়ার করলেন দক্ষিণী অভিনেতা।

Laal Singh Chaddha, Naga Chaitanya, Aamir Khan, Kiran Rao, আমির খান, কিরণ রাও, নাগাচৈতন্য, লাল সিং চাড্ডা
'লাল সিং চাড্ডা'র শ্যুটিংয়ে লাদাখের পরিবেশ দূষণের অভিযোগ আমির খানের বিরুদ্ধে

‘লাল সিং চাড্ডা’ (Laal Singh Chaddha) নিয়ে দর্শকদের উন্মাদনার অন্ত নেই। প্রথমত, টম হ্যাঙ্ক অভিনীত হলিউডে সাড়া ফেলে দেওয়া ফরেস্ট গাম্প সিনেমার রিমেক, উপরন্তু এই ছবির মূল চরিত্রে আমির খান (Aamir Khan)। গোটা বিশ্বের ১০০টি লোকেশনে শ্যুটিং হয়েছে। তাই এই সিনেমা নিয়ে দর্শকদের যে কৌতূহল থাকবে, সেটাই স্বাভাবিক। লাদাখেও (Ladakh) শ্যুটিং হওয়ার কথা ছিল। তবে করোনার কোপে তা পিছিয়ে যায়। তবে এবার কোভিড পরিস্থিতি সামলে উঠতেই লাদাখে ‘লাল সিং চাড্ডা’ টিম নিয়ে উড়ে গিয়েছেন মিস্টার পারফেকশনিস্ট। সেখান থেকেই দিন কয়েক আগে বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেন আমির-কিরণ। তবে কাজে ভাঁটা পড়েনি। কারণ, পরিকল্পনামাফিক লাদাখে ছবির শ্যুটিং জারি রয়েছে। আর প্রমাণ মিলল নাগা চৈতন্যর (Naga Chaitanya) সোশ্যাল মিডিয়ায়।

সদ্য লাদাখে ‘লাল সিং চাড্ডা’র সেট থেকে একটি ছবি শেয়ার করেছেন দক্ষিণী অভিনেতা। যেখানে নাগা চৈতন্যর পাশে হাসিমুখে পোজ দিয়েছেন আমির খান এবং কিরণ রাও (Kiran Rao)। সেই একই ফ্রেমে ধরা দিয়েছেন পরিচালক অদ্ভেত চন্দনও (Advait Chandan)। ছবিতে আমির ও নাগা চৈতন্যকে সেনা জওয়ানের পোশাকে দেখা যাচ্ছে। এতেই পরিস্কার যে, শ্যুটিংয়ের ফাঁকেই এই ছবি তোলা।

[আরও পড়ুন: ‘মুখোশ’-এর আড়ালে খুনি! রহস্যের সন্ধানে অনির্বাণ, প্রকাশ্যে রোমাঞ্চকর টিজার]

উল্লেখ্য, ‘লাল সিং চাড্ডা’ ছবিতে দক্ষিণী অভিনেতাকে দেখা যাবে ‘বালা’ নামের এক চরিত্রে। গল্পে আদতে আমিরের সহকর্মী বালা। জুলাই মাসেই নাগা চৈতন্যর অংশের শ্যুটিং শেষ হবে বলে জানা গিয়েছে। উল্লেখ্য, আমিরের এই ছবি দিয়েই কিন্তু দক্ষিণী অভিনেতা বলিউডে পা রাখতে চলেছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Laal singh chaddha aamir khan kiran rao pose together with naga chaitanya

Next Story
‘মুখোশ’-এর আড়ালে খুনি! রহস্যের সন্ধানে অনির্বাণ, প্রকাশ্যে রোমাঞ্চকর টিজারAnirban Bhattacharya, Birsa Dasgupta, Tollywood, Mukhosh, অনির্বাণ ভট্টাচার্য, মুখোশ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com