‘মেলা’ ছবির পর বিরাট ফ্লপ কেরিয়ারে, ‘লাল সিং চাড্ডা’ পথে বসাল আমিরকে!

Box Office: আমিরের জীবনে সবথেকে বড় ফ্লপ ‘লাল সিং চাড্ডা’!

‘মেলা’ ছবির পর বিরাট ফ্লপ কেরিয়ারে, ‘লাল সিং চাড্ডা’ পথে বসাল আমিরকে!
বক্সঅফিসে ভরাডুবি 'লাল সিং চাড্ডা'র, আমির খানের কেরিয়ারে অন্যতম ফ্লপ

‘লাল সিং চাড্ডা’ রিলিজের আগে ৪৮ ঘণ্টা দু’ চোখের পাতা এক করতে পারেননি। টেনশনে দিনরাত অনলাইনে দাবা খেলেছেন, বই পড়েছেন। তবে এত খেটেও বক্সঅফিসে লক্ষ্মীর মুখ দেখতে ব্যর্থ আমির খান (Aamir Khan)। ৫ দিনে মোটে ৫০ কোটিতেও পৌঁছতে পারেনি এই ছবি। বক্সঅফিস রিপোর্ট, গত দু দশকে আমিরের জীবনে সবথেকে বড় ফ্লপ!

‘লাল সিং চাড্ডা’কে (Laal Singh Chaddha Box Office) অভিনেতার ফিল্মি কেরিয়ারের অন্যতম বিপর্যয় বলেও তকমা সাঁটা হল। বলিউড সংবাদমাধ্যম সূত্রে খবর, ‘লাল সিং চাড্ডা’র পাঁচ দিনে মোট বক্সঅফিস আয় হয়েছে ৪৬ কোটি টাকা। এমনকী ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এর পাঁচ দিনের আয়ও এর থেকে বেশি ছিল।

স্বাধীনতা দিবসের প্রাক্কালে বৃহস্পতিবারই মুক্তি পেয়েছে ‘লাল সিং চাড্ডা’। পয়লা দিন আয় হয়েছে ১১.৭০ কোটি। শুক্রবার ‘লাল সিং চাড্ডা’র ঘরে উঠেছে ৭.২৬ কোটি। শনিবারের আয় ৯ কোটি আয়। তবে রবিবার তুলনামূলক আয় একটু বেশি। ১০ কোটি টাকা আয় হয়েছে। সবমিলিয়ে ৪৬ কোটি টাকা আয় হয়েছে।

[আরও পড়ুন: চার মাসের মধ্যেই সুখবর! আবারও কোল আলো হতে চলেছে দেবিনার]

তিন বছর ধরে যে সিনেমার শ্যুট হয়েছে, প্রযোজনাতেও কারি কারি টাকা ঢালা হয়েছে, এরকম একটা বিগ বাজেট সিনেমা ৫ দিনে যা আয় করেছে, তা যে আমিরের অন্যান্য সিনেমার তুলনায় মারাত্মক বিপর্যয়, তা বলাই বাহুল্য। শেষবার ২০১৮ সালে ‘ঠাগস অফ হিন্দুস্তান’-এ দেখা গিয়েছিল আমির খানকে। ৪ বছর পেরিয়ে আরও এক বিগ বাজেট ছবি ‘লাল সিং চাড্ডা’ নিয়ে এলেন অভিনেতা-প্রযোজক। যার শুটিং হয়েছে বিশ্বের ১০০টি লোকেশনে। সেই সিনেমার বক্স অফিস রেজাল্ট নিয়ে যে ঘুম উড়বে সেটাই স্বাভাবিক। উপরন্তু নেটদুনিয়ায় ট্রেন্ডিং ‘লাল সিং চাড্ডা’ (Laal Singh Chaddha) বয়কটের ডাক।

বলিউড সংবাদমাধ্যম সূত্রে খবর, ‘মেলা’র পর থেকে ‘লাল সিং চাড্ডা’ আমিরের ফিল্মি কেরিয়ারে এখনও পর্যন্ত বিরাট ফ্লপ! ১৫০ কোটি টাকায় তৈরি হয়েছে এই সিনেমা। বিদেশে এখনও পর্যন্ত ‘লাল সিং চাড্ডা’র আয় হয়েছে ৩৯ কোটি টাকা। তবে এখনও পর্যন্ত চিনের দিকে তাকিয়ে রয়েছেন নির্মাতারা। কারণ, এর আগে ‘দঙ্গল’ এবং ‘সিক্রেট সুপারস্টার’ দুটো ছবিই চিনে ভাল ব্যবসা করেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Laal singh chaddha is aamir khans biggest flop since mela

Next Story
তিরঙ্গা হাতে পাকিস্তানকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা! ‘মা সীতা’র কাণ্ডে তোলপাড়