হঠাৎ হাসপাতালে ভর্তি লতা মঙ্গেশকর, অবস্থা স্থিতিশীল

Lata Mangeshkar: হঠাৎই শারীরিক অবস্থার অবনতির কারণে তাঁকে মুম্বইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়। তবে তাঁর পরিবার সূত্রে জানা গিয়েছে এই মুহূর্তে কোনও আশঙ্কা নেই।

By:
Edited By: Shanoli Debnath Kolkata  Updated: November 12, 2019, 09:37:53 AM

Lata Mangeshkar rushed to hospital: সোমবার ১১ নভেম্বর ভোররাতে হঠাৎই মুম্বইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয় সঙ্গীত সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরকে। খবরটি ছড়িয়ে পড়তেই অত্যন্ত উদ্বিগ্ন হয়ে ওঠে বলিউড এবং তাঁর গুণমুগ্ধরা। কিন্তু তাঁর পরিবারের পক্ষ থেকে ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানানো হয়েছে যে আশঙ্কার কোনও কারণ নেই। কিংবদন্তি সঙ্গীতজ্ঞের অবস্থা স্থিতিশীল এবং তিনি দ্রুত সেরে উঠছেন, এমনটাই জানা গিয়েছে।

Lata Mangeshkar and Asha Bhonsle লতা মঙ্গেশকর ও আশা ভোঁসলে।

পিটিআই সূত্রে জানা যায় যে শ্বাসকষ্টজনিত কারণে রাত দুটো নাগাদ তাঁকে নিয়ে আসা হয় মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে। তার পরেই এমনটা রটে যায় যে তাঁর শারীরিক অবস্থা মোটেই ভালো নয় এবং তাঁকে আইসিইউ-তে রাখা হয়েছে। কিন্তু লতা মঙ্গেশকরের পরিবারের পক্ষ থেকে রচনা শাহ জানিয়েছেন যে তাঁর অবস্থা মোটেই আশঙ্কাজনক নয়। ভাইরাল ইনফেকশনের আক্রান্ত হওয়ায় তিনি অত্যন্ত অসুস্থ হয়ে পড়েন। তাই তাঁকে হাসপাতালে নিয়ে আসা হয়। দ্রুত চিকিৎসা পরিষেবার ফলে এখন অনেকটাই সুস্থ তিনি, এমনটাই জানা গিয়েছে।

Manna Dey and Lata Mangeshkar মান্না দে ও লতা মঙ্গেশকর। (ইন্ডিয়ান এক্সপ্রেস আর্কাইভ)

আরও পড়ুন: অসুস্থ অমিতাভ, বিশ্রামরত ছবি শেয়ার করলেন মেগাস্টার

রচনা শাহ এই প্রসঙ্গে ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেন, ”এই ধরনের অসুস্থতায় বাড়িতে রেখেই ওঁর শুশ্রুষা করা যেত কিন্তু যেহেতু হাসপাতালটি বাড়ির কাছে এবং উন্নত চিকিৎসার সব রকম সুযোগসুবিধা রয়েছে, তাই তাঁকে দ্রুত হাসপাতালেই নিয়ে আসা হয়।”

Lata Mangeshkar and Sachin Tendulkar লতা মঙ্গেশকর ও সচিন তেণ্ডুলকর। (ইন্ডিয়ান এক্সপ্রেস আর্কাইভ)

সঙ্গীত জগতের কিংবদন্তি লতা মঙ্গেশকর দেশের মানুষের মনে এমনই একটি জায়গা দখল করে রয়েছেন যে তাঁর যে কোনও অসুস্থতার সংবাদেই সবাই উদ্বিগ্ন হয়ে পড়েন। বর্তমানে তাঁর বয়স হয়েছে ৯০। তাঁর দীর্ঘ বলিউড প্লেব্য়াক গানের কেরিয়ারে এক হাজারেরও বেশি গান গেয়েছেন তিনি। ভারত সরকারের সর্বোচ্চ নাগরিক সম্মান– ভারতরত্ন, পদ্মবিভূষণ ও পদ্মভূষণে সম্মানিত সঙ্গীতজ্ঞাকে ১৯৮৯ সালে দাদাসাহেব ফালকে পুরস্কারে সম্মানিত করা হয়।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Lata mangeshkar is stable after being rushed to hospital

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X