বড় খবর

‘ছপাক’ বিতর্ক: কপিরাইটের অর্থে খুশি নন লক্ষ্মী আগরওয়াল

মেঘনা গুলজারের পরিচালনায় ‘ছপাক’-এর ট্রেলার মুক্তি পেয়েছে ইতিমধ্যেই। তবে ঘটনা হল ছবির কপিরাইটের অর্থে খুশি নন লক্ষ্মী।

chhapaak
পারিশ্রমিকে খুশি নন লক্ষ্মী আগরওয়াল।

অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনকাহিনিই সেলুলয়েডের পর্দায় নিয়ে আসছে ‘ছপাক’। ছবিতে মুখ্য চরিত্রে দীপিকা পাডুকোন এবং তাঁর বিপরীতে বিক্রান্ত মেসি। মেঘনা গুলজারের পরিচালনায় ‘ছপক’-এর ট্রেলার মুক্তি পেয়েছে ইতিমধ্যেই। তবে ঘটনা হল ছবির কপিরাইটের অর্থে খুশি নন লক্ষ্মী।

কিছুদিন আগেই ট্রেলার রিলিজের সময় আবেগঘন হয়ে পড়েছিলেন দীপিকা। তবে ইদানীং সোশাল মিডিয়ায় লক্ষ্মী আগরওয়াল ও ছবির নির্মাতাদের নিয়ে চর্চা একটু বেশিই হচ্ছে। তার কারণ হিসাবেই মনে করা হচ্ছে কপিরাইটের মূল্য নিয়ে চাপানউতোর।

chapaak
‘ছপক’-এর শুটিংয়ের সময় দীপিকা।

আরও পড়ুন, ‘কনে বউ’-তে এলেন শুভঙ্কর, ধারাবাহিকে নতুন মোড়

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, নিজের জীবনের গল্পের পরিবর্তে প্রথমে যে অর্থ পেয়েছেন তাতে সন্তুষ্ট নন লক্ষ্মী। সূত্রের খবর, ”ছপাক-এক কপিরাইট হিসাবে ১৩ লক্ষ টাকা পেয়েছেন লক্ষ্মী। তখন সে এই সংক্রান্ত নথিতে সানন্দে সই করেছিলেন। কিন্তু এখন তিনি তার বেশি মূল্য দাবি করছেন। লক্ষ্মী মনে করছেন, তাঁকে প্রাথমিকভাবে ভুল বোঝানো হয়েছে।”

সূত্র আরও বলেন, ”এই কারণেই লক্ষ্মী ও ছপাক টিমের মধ্যে মতানৈক্য তৈরি হয়েছে।” প্রসঙ্গত, বছর ১২ বয়স হবে তখন, অ্যাসিড হামলা হয়েছিল লক্ষ্মীর উপর। বিয়ের প্রস্তাব প্রত্যাখান করায় সেই মানুষটি অ্যাসিড আক্রমণ করে। ঝলসে যায় লক্ষ্মীর মুখ ও শরীরের কিছু অংশ। সেই দিনের পর থেকে প্রতিনিয়ত অ্যাসিড হামলা ও অ্যাসিড বিক্রির বিরুদ্ধে লড়াই চালিয়ে আসছে লক্ষ্মী। এই লক্ষ্যে একটি সংস্থাও রয়েছে তাঁর। ২০১৪ সালে লক্ষ্মী আগরওয়ালকে আন্তর্জাতিক সাহসী নারী পুরস্কারও প্রদান করেছিলেন মিশেল ওবামা।
‘ছপাক’ মুক্তি পাবে ১০ জানুয়ারী।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Laxmi agarwal unhappy with deepika padukone chhapaak pay

Next Story
‘কনে বউ’-তে এলেন শুভঙ্কর, ধারাবাহিকে নতুন মোড়Subhankar Saha bags new role in Sun Bangla serial Kone Bou
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com