scorecardresearch

বড় খবর

টেনিস কোর্টে নয়, এবার ওয়েব সিরিজে ‘লিয়েন্ডার-মহেশ’ জুটি

‘লি-হেশ’ জুটিকে দেখা যাবে পর্দায়, উচ্ছ্বসিত অনুরাগীরা।

Leander Paes, Mahesh Bhupathi, Ashwiny Iyer Tiwari, Nitesh Tiwari, লিয়েন্ডার পেজ, মহেশ ভূপতি
ওয়েব সিরিজে অভিষেক লিয়েন্ডার পেজ, মহেশ ভূপতির

ভারতীয় টেনিস ময়দানের দুই তারকা লিয়েন্ডার পেজ (Leander Paes) এবং মহেশ ভূপতি (Mahesh Bhupathi) আবারও জুটি বাঁধছেন। তবে এবার আর টেনিস কোর্টে নয়, বরং এবার এই ‘লি-হেশ’ জুটিকে দেখা যাবে পর্দায়। নেপথ্যে ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভ।

টেনিস কোর্টে মহেশ, লিয়েন্ডারের সাফল্য থেকে শুরু করে ব্যক্তিগত জীবনে তাঁদের ঘাত-প্রতিঘাত, সবকিছু মিলিয়েই তৈরি হচ্ছে এই ওয়েব সিরিজ। ১৯৯৯ সালে উইম্বলডনে প্রথম ভারতীয় হিসাবে ডাবলস খেতাব জিতে এই টেনিস খেলোয়ার জুটি ইতিহাস তৈরি করেছিল। সেই ঐতিহাসিক মুহূর্তের ছোঁয়াও ওয়েব সিরিজে দেখানো হবে বলে জানা গিয়েছে। পরিচালকের আসনে অশ্বিনী আইয়ার তিওয়ারি (Ashwiny Iyer Tiwari) এবং নীতেশ তিওয়ারি (Nitesh Tiwari) জুটি। যে পরিচালক-দম্পতির কাছ থেকে এর আগে ‘দঙ্গল’, ‘পাঙ্গা’র মতো তুখোড় সিনেমা উপহার পেয়েছেন সিনেদর্শকরা।

সেই ইতিহাস তৈরির মুহূর্তের ছবি টুইট করে গত ৪ জুলাই লিয়েন্ডার পেজ লেখেন, “২২ বছর আগে আজকের বিশেষ দিনে প্রথম ভারতীয় জুটি হিসাবে উইম্বলডন খেতাব জিতে ইতিহাস গড়েছিলাম। দুই ভারতীয় তরুণ হিসাবে ভারতকে গর্বিত করার স্বপ্ন সার্থক হয়েছিল।” সেই টুইটকে রিটুইট করে লেখেন, “সত্যি স্পেশ্যাল দিন ছিল, তবে এবার কি মনে হচ্ছে আরও একটা বিশেষ অধ্যায় লেখার সময় এসেছে?”

[আরও পড়ুন: Pinki Pramanik: অ্যাথলিট পিঙ্কি প্রামাণিকের বিতর্কিত জীবন নিয়ে বলিউড ছবি, নেপথ্যে এই বড় পরিচালক!]

সিরিজের নাম এবং অন্যান্য বিষয় নিয়ে নির্মাতারা মুখে কুলুপ আঁটলেও, অনুরাগী তথা ক্রীড়া ও বিনোদনমহলে যে ‘লি-হেশ’ জুটির ওয়েব প্ল্যাটফর্ম অভিষেক নিয়ে বেশ কৌতূহলের পারদ চড়েছে, তা বলাই বাহুল্য। শুভেচ্ছা জানিয়েছেন মহেশের স্ত্রী তথা বলিউড অভিনেত্রী লারা দত্ত থেকে শুরু করে দিয়া মির্জা, টুইঙ্কেল খান্নারাও। লাইট, ক্যামেরা, অ্যাকশনের দুনিয়ায় লিয়েন্ডার-মহেশ জুটি কতটা সারা ফেলতে পারে, এবার সেটাই দেখার অপেক্ষায় দর্শকরা। কারণ, নেপথ্যে হাজার হোক অশ্বিনী-নীতেশ জুটি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Leander paes and mahesh bhupathi reunite for ott project