বড় খবর


লিলি চক্রবর্তীর শারীরিক অবস্থার অবনতি, হাসপাতালে ভর্তি করোনায় আক্রান্ত অভিনেত্রী

বুধবার অসুস্থ বোধ করাতেই বর্ষীয়ান অভিনেত্রীকে হাসপাতালে ভর্তি করাতে হয়েছে।

lily chakraborty

দিন দুয়েক আগেই শোনা গিয়েছিল যে, ফের করোনা থাবা বসিয়েছে টলিউডে। মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন লিলি চক্রবর্তী (Lily Chakraborty)। এবার সত্তোরোর্দ্ধ অভিনেত্রীর শারীরিক পরিস্থিতির অবনতি হওয়ার জন্য তাঁকে হাসপাতালে ভর্তি করাতে হল।

এদিকে বর্ষীয়ান অভিনেত্রীর করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসতেই চিন্তায় বাংলা বিনোদন ইন্ডাস্ট্রি। তাঁর শারীরিক পরিস্থিতি নিয়েও যথেষ্ট উদ্বেগের মধ্যে রয়েছেন ইন্ডাস্ট্রির একাংশ। তা এখন কেমন রয়েছেন লিলি চক্রবর্তী? হাসপাতাল সূত্রে খবর, গতকাল অর্থাৎ বুধবার খানিক অসুস্থ বোধ করছিলেন তিনি। অভিনেত্রীর শরীরে অক্সিজেনের মাত্রা ভীষণভাবে কমে যায়। তাই কোনওরকম ঝুঁকি না নিয়েই তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। আপাতত সল্টলেকের হার্ট ক্লিনিকে ভরতি রয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী। জানা গিয়েছে, তাঁর শরীরে অক্সিজেনের স্যাচুরেশনের লেভেল এখন স্বাভাবিক। চিকিৎসকদের কড়া পর্যবেক্ষণে রাখা হয়েছে অভিনেত্রীকে। শুক্রবার আরও কিছু পরীক্ষা করা হবে।

প্রসঙ্গত, দিন দুয়েক আগে সামান্য জ্বর এলে কোভিড পরীক্ষা করান লিলি চক্রবর্তী। সেই সময়েই অভিনেত্রীর রিপোর্ট পজিটিভ আসে। কোভিড সুরক্ষাবিধি মেনেই তখন হোম আইসোলেশনে ছিলেন তিনি। চিকিৎসকের পরামর্শমতো ওষুধও খাচ্ছেন। শরীরের তাপমাত্রাও স্বাভাবিক হয়। সেসময়েই জানিয়েছিলেন যে, বিশেষ কোনও অসুবিধে হলে হাসপাতালে ভর্তি হবেন। বুধবার তাই খানিক অসুস্থ বোধ করলেই প্রবীণ অভিনেত্রীকে হাসপাতালে ভর্তি করানো হয়।

কিন্তু কীভাবে প্রবীণ অভিনেত্রী করোনায় আক্রান্ত হলেন? সূত্রের খবর, ‘বৃদ্ধাশ্রম টু’ ধারাবাহিকের শুটিং করছিলেন লিলি চক্রবর্তী। সেখান থেকেই সম্ভবত সংক্রমণ ছড়িয়ে পড়েছে তাঁর শরীরে।

উল্লেখ্য, সম্প্রতি করোনায় আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায়। তবে মারণ ভাইরাসের কোপ কাটিয়ে উঠতে পারলেও হাসপাতাল থেকে আর শেষপর্যন্ত বাড়ি ফিরতে পারেননি অভিনেতা। তাই অভিনেত্রী লিলি চক্রবর্তীর বয়স যে ঘনিষ্ঠমহলকে ভাবাচ্ছে, তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন পড়ে না।

Web Title: Lily chakraborty is covid positive admitted to hospital

Next Story
‘আপনাকে আর সময় দেওয়া যাবে না’, অবৈধ নির্মাণ মামলায় সোনুর আবেদন খারিজ আদালতেরsonu
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com