scorecardresearch

বড় খবর

আশিতেও সুইট সিক্সটিন! আইটেম গানে নেচে বাজিমাত লিলি চক্রবর্তীর

‘লিলি ডোন্ট বি সিলি’ দেখে হতবাক টলিপাড়া..! দেখুন ভিডিও।

Lily Chakraborty, Lily Chakraborty performed in Lily Don't be silly, লিলি চক্রবর্তী, লিলি চক্রবর্তীর আইটেম গানে নাচ, লিলি ডোন্ট বি সিলি, bengali news today
'লিলি ডোন্ট বি সিলি' আইটেম গানে নেচে বাজিমাত লিলি চক্রবর্তীর

বুড়ো হাড়ের ভেলকি! বয়স আশির কোঠায় হলেও কি? নাচে এখনও পারদর্শী লিলি চক্রবর্তী (Lily Chakraborty)। আর তার প্রমাণ মিলল সদ্য প্রকাশিত ‘লিলি ডোন্ট বি সিলি’ (Lily Don’t be Silly) মিউজিক ভিডিওতে। পুজো মানেই জমজমাট আড্ডা-গান, নতুন সিনেমা। আর সেই উপলক্ষে তৈরি হয়েছে এই মিউজিক ভিডিও। যাতে কিনা নেচে বাজিমাত করলেন বর্ষীয়ান অভিনেত্রী। তাও আবার আইটেম গানে।

এযাবৎকাল বলিউডের হেলেন ছাড়া বোধহয় কেউ এহেন সাহস দেখাননি। তবে লিলি চক্রবর্তী কিন্তু ক্যামেরার সামনে ঠুমকা নিয়ে বেজায় স্বচ্ছ্বল। অবাক হচ্ছেন তো? মিউজিক ভিডিও দেখলে আর কোনও সংশয়-ই থাকবে না।

সম্প্রতি মুক্তি পেয়েছে সঙ্গীত পরিচালক সমীধ মুখোপাধ্যায় এবং অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায়ের মিউজিক ভিডিও ‘লিলি ডোন্ট বি সিলি’। প্রযোজনায় এনা সাহার জারেক এন্টারটেইনমেন্ট। আর এর সুবাদেই টলিপাড়ায় অভিনয়ের শিকে ছিঁড়লেন এনার বোন সাক্ষী সাহা। তাঁর বিপরীতে দেখা গেল ঋদ্ধিশ চৌধুরীকে।

[আরও পড়ুন: বিনা অনুমতিতেই কাশ্মীরি সাংবাদিকের গাড়ির নম্বর ব্যবহার! চরম বিপাকে ‘শেরশাহ’]

এই বয়সে আইটেম সংয়ে নাচ চারটিখানি কথা নয়! তা লিলি চক্রবর্তী কী বলছেন? অভিনেত্রী প্রথমটায় হেসেই গড়িয়ে গেলেন। তারপর খানিক থিতু হয়ে তাঁর মন্তব্য, অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায়ই তাঁকে রাজি করিয়েছেন। ফোনে প্রস্তাবটা তাঁর কাছ থেকেই পেয়েছিলেন বর্ষীয়ান অভিনেত্রী। আর নিজের নামে লেখা যখন আস্ত একটা গান, তখন সেখানে কচিকাঁচাদের সঙ্গে পা মেলাতে অমত করেননি লিলি চক্রবর্তী। আর ‘লিলি ডোন্ট বি সিলি’ গানে তাঁর এমন ঠুমকা দেখে তো হতবাক গোটা টলিপাড়া। বলেছেন, “ক্যায়া বাত..!”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Lily chakraborty performed in lily dont be silly item song