scorecardresearch

বড় খবর

লকডাউন নস্টালজিয়া! কাপুর পরিবারের এই পুরনো ছবি মন জয় করছে নেটিজেনদের

এতটা দীর্ঘ সময় বাড়িতে থেকে অনেকেই ফিরে দেখছেন পুরনো ছবি, পুরনো জিনিসপত্র। ঠিক সেভাবেই সোশাল মিডিয়ায় এল রাজ কাপুরের এই পুরনো ছবি।

লকডাউন নস্টালজিয়া! কাপুর পরিবারের এই পুরনো ছবি মন জয় করছে নেটিজেনদের
করিশ্মা কাপুর পোস্ট করেছেন ডানদিকের এই পুরনো ছবিটি।

কাপুর পরিবারের মতো এত বড় ফিল্মি পরিবার কমই রয়েছে বলিউডে। কিন্তু পরিবারের বেশিরভাগ সদস্য তারকা হলেও, সম্পর্কগুলো সাধারণ যে কোনও পরিবারের মতোই। রাজ কাপুরের সঙ্গে তাঁর নাতি-নাতনিদের সম্পর্ক ছিল আর পাঁচটা পরিবারের মতোই। কচিকাঁচাদের নিয়ে সময় কাটাতে যে খুবই ভালবাসতেন তিনি, সেটা পুরনো ছবিগুলি দেখলেই বোঝা যায়।

সম্প্রতি সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে রাজ কাপুরের সঙ্গে তাঁর চার নাতি-নাতনির একটি ছবি। সেই ছবিতে রয়েছেন করিশ্মা কাপুর, করিনা কাপুর, ঋদ্ধিমা কাপুর ও রণবীর সিং। লকডাউনে অন্য অনেকের মতো করিশ্মাও ফিরে গিয়েছেন শৈশবের স্মৃতিতে এবং খুঁজে পেয়েছেন এই ছবি।

আরও পড়ুন: কতটা বদলেছে সিদ্ধার্থ-শেহনাজের সম্পর্ক, জানালেন সিদ্ধার্থ

শুক্রবার ৩ মার্চ ফ্ল্যাশব্যাক-ফ্রাইডে বলেই শেয়ার করেছেন ভাইবোনেদের সঙ্গে ঠাকুর্দা ও ঠাকুমার এই ছবি। রাজ কাপুরের ঠিক পিছনেই দাঁড়িয়ে রয়েছেন তাঁর স্ত্রী, কৃষ্ণা রাজ কাপুর। করিনা কাপুরও রিপোস্ট করেছেন এই ছবি তাঁর নিজস্ব হ্যান্ডল থেকে। প্রচুর হার্ট পাঠিয়ে রিঅ্যাক্ট করেছেন আলিয়াও। ছোট্ট রণবীরের অভিব্যক্তি কিন্তু সত্যিই দেখার মতো।

লকডাউনে একসঙ্গেই রয়েছেন আলিয়া-রণবীর। কয়েকদিন আগেই লকডাউনের সময়ে তাঁদের একসঙ্গে প্রাতঃভ্রমণের ছবি ভাইরাল হয়। এই বছরই বিয়ে হওয়ার কথা দুজনের। কিন্তু এই পরিস্থিতিতে কোনও শুভ অনুষ্ঠানেরই কোনও পরিকল্পনা করা সম্ভব নয়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Lockdown nostalgia brings back karishma kareena ranbir kapoors old picture