scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

কতটা বদলেছে সিদ্ধার্থ-শেহনাজের সম্পর্ক, জানালেন সিদ্ধার্থ

বিগ বস হাউসের ভিতরে সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ গিলের ঘনিষ্ঠতা ছিল চর্চার বিষয়। দুজনে একটি মিউজিক ভিডিওতেও এসেছেন। কিন্তু সম্পর্কটা এখন কেমন?

কতটা বদলেছে সিদ্ধার্থ-শেহনাজের সম্পর্ক, জানালেন সিদ্ধার্থ
'ভুলা দুঙ্গা' মিউজিক ভিডিওতে সিদ্ধার্থ-শেহনাজ।

পর্দার কেমিস্ট্রি দেখে তো আর বোঝা সম্ভব নয় যে বাস্তবে দুটো মানুষের মধ্যে সম্পর্ক কেমন। সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ গিলের মধ্যে বেশ রোমান্টিক ঘনিষ্ঠতা দেখেছেন দর্শক বিগ বস সিজন ১৩-তে। কিন্তু বিগ বস হাউস থেকে বেরিয়ে আসার পরেও কি একই রকম উষ্ণ রয়েছে সম্পর্ক। সম্প্রতি এই নিয়ে আবারও মুখ খুলেছেন সিদ্ধার্থ।

বিগ বস শেষ হওয়ার ঠিক পরেই একটা ইঙ্গিত দিয়েছিলেন সিদ্ধার্থ যে হয়তো এই বাড়ির বাইরে গিয়ে আর ঠিক এই রকম সম্পর্কটা থাকবে না। শেহনাজ গিল বরং একটু বেশিই অনুরক্ত হয়ে পড়েছিলেন সিদ্ধার্থের প্রতি। উল্টোদিকে সিদ্ধার্থ শুক্লা কিন্তু খুব সোজাসুজি বলেননি কখনও যে সম্পর্কটা এর পরে আরও একধাপ এগোবে।

আরও পড়ুন: লকডাউন! অনলাইনে চ্যাট শো সানি লিওনির

এই মুহূর্তে কেমন ঠিক কোন জায়গায় দাঁড়িয়ে সিদ্ধার্থ-শেহনাজের সম্পর্ক, সেকথা সম্প্রতি তাঁকে জিজ্ঞাসা করা হয়েছিল একটি সাক্ষাৎকারে। সংবাদসংস্থা আইএএনএস-কে দেওয়া সেই সাক্ষাৎকারে সিদ্ধার্থ বলেন, ”একটা বাড়ির মধ্যে বন্দি থাকার সময় কোনও মানুষকে জানা আর সেই বন্দি অবস্থার বাইরে তাকে জানা– দুটো কখনোই এক নয়। কিন্তু আমাদের মধ্যে সম্পর্কটা একই রকম উষ্ণ। বাড়ির মধ্যে দুজনের যেমন দেখা হতো, বাইরেও আমরা সেভাবেই দেখা করি।”

কিন্তু সম্পর্কটা বন্ধুত্বের অতিরিক্ত কিছু কি না, সেই নিয়ে কিছু বলেননি সিদ্ধার্থ। এর আগে অবশ্য একটি সাক্ষাৎকারে বলেছিলেন যে তিনি এবং শেহনাজ শুধুই ভাল বন্ধু, ঘনিষ্ঠ বন্ধু, তার অতিরিক্ত কিছু নয়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Siddharth shukla comments on his bond with shehnaaz gill post bigg boss